আর্কাইভ কনভাটার ঢাকা, শুক্রবার, মে ১৭, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Threats to producer, GD against actress Polly

প্রযোজককে হুমকি, নায়িকা পলির বিরুদ্ধে জিডি

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ২৭ মার্চ, ২০২৪, ০৮:১৩ পিএম

প্রযোজককে হুমকি, নায়িকা পলির বিরুদ্ধে জিডি
নায়িকা রিয়ানা পারভীন পলির বিরুদ্ধে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। ....সংগৃহীত ছবি

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের আবেদনময়ী নায়িকা রিয়ানা পারভীন পলির বিরুদ্ধে হত্যার হুমকি দেওয়ার  অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফার গত ২০ ফেব্রুয়ারি বনানী থানায় পলির বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। 

অভিযোগে প্রযোজক জেনিফার উল্লেখ করেন, ২০ ফেব্রুয়ারি সন্ধ্যায় অনুমান ৭ ঘটিকার সময় বিবাদী চিত্রনায়িকা রিয়ানা পারভীন পলি একজন অপরিচিত লোকসহ আমার বনানী থানাধীন বাসায় এসে ড্রয়িংরুমে ঢুকে আমার দুইজন অতিথি মো. ওসমান গনি বাপ্পি এবং মুরাদ চৌধুরীদের সামনে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ ভয়ভীতি, হুমকি প্রদর্শন করে এবং আমাকে জানে মেরে ফেলাসহ এসিড মারবে বলে হুমকি দেয়। এর তিন-চার দিন আগে একটি অপরিচিত নম্বর থেকে আমাকে একই রকম হুমকি দেওয়া হয়।

এ বিষয়ে সংবাদমাধ্যমকে পলি বলেন, ‘বিষয়টি খুবই ছোট। নিজেদের মাঝে একটা ভুল বোঝাবুঝি হয়েছে। আমরা নিজেরা সমাধান করার চেষ্টা করছি।’

নায়িকা পলি অনেকদিন অভিনয় থেকে দূরে থাকলেও সম্প্রতি বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে জয়ী হয়েছেন পলি। এই মুহূর্তে ব্যস্ত আছেন আসন্ন শিল্পী সমিতির নির্বাচন নিয়ে। প্রথমবারের মতো নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে লড়বেন তিনি।

২০০১ সালে মোহাম্মদ হোসেনের ‘ফায়ার’ সিনেমায় প্রয়াত মান্নার নায়িকা হিসেবে অভিষেক ঘটে পলির। এরপর তিনি ১১৩টি চলচ্চিত্রে অভিনয় করেন। অন্যদিকে উপস্থাপক, প্রযোজক, মডেল, অভিনেত্রী ও ব্যবসায়ী জেনিফার। সরকারি অনুদানে নির্মিত ‘আশীর্বাদ’ সিনেমার সহ-প্রযোজক তিনি। সিনেমাটি ২০২২ সালের আগস্টে প্রেক্ষাগৃহে মুক্তি পায়।



google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0