আর্কাইভ কনভাটার ঢাকা, শুক্রবার, মে ১৭, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Parimani

লাবণ্য হয়ে টালিউডে পরীমণি

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ০১ এপ্রিল, ২০২৪, ১২:৪৬ পিএম

লাবণ্য হয়ে টালিউডে পরীমণি
লাবণ্য হয়ে টালিউডে পরীমণি।....সংগৃহীত ছবি

এক দশক ঢালিউডে কাটিয়ে এবার পা ফেলেছেন টালিউডে, কলকাতায়। মার্চের প্রথম ভাগেই খবরটা দিয়েছিলেন পরীমণি। শুরুটা হচ্ছে একটি রহস্য-রোমাঞ্চ গল্পের সিনেমা দিয়ে। নাম ‘ফেলুবক্সী’। এতে বিখ্যাত গোয়েন্দা চরিত্র ফেলুদার নামের আঁচ থাকলেও গল্পটা সেই সিরিজের নয়; বরং নতুন আঙ্গিকের। নির্মাণে দেবরাজ সিনহা। ইতিপূর্বে জানা গেছে, ছবিটিতে পরীমণির সঙ্গে আছেন কলকাতার জনপ্রিয় দুই অভিনয়শিল্পী সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকার। সেখানকার গণমাধ্যম এই সময় সূত্রে জানা গেল, ২৯ মার্চ থেকে শুরু হয়েছে ছবিটির শূটিং। এর আগে ২৮ মার্চ শিল্পীদের লুক চূড়ান্ত করা হয়েছে। সেই সুবাদে প্রকাশ্যে এলো তাদের চরিত্ররূপ। ‘ফেলুবক্সী’তে পরীমণি অভিনয় করছেন লাবণ্য চরিত্রে। তার প্রকাশিত লুকে দেখা গেলÑ জিনসের সঙ্গে কালো টি-শার্ট পরেছেন নায়িকা, এর ওপর লাল সোয়েটার, বাঁধা চুল আর সানগ্লাসে ফুটিয়ে তুলেছেন দৃঢ় মনোভাব।

ঠিক কী কারণে ছবিটি করতে রাজি হয়েছেন পরী? জবাব দিলেন এভাবে, লাবণ্য চরিত্রটা যখন পড়লাম, তখন মনের মধ্যে আত্মবিশ্বাস তৈরি হয়েছিল যে, এটা আমি ভালোভাবে ফুটিয়ে তুলতে পারব। সেই কারণে চরিত্রটা করছি। কতটা ভালো পেরেছি বা পারছি, সেটা দর্শক বলবেন।

এদিকে ‘ফেলুবক্সী’র চরিত্ররূপে পরীমণিকে দেখে বাহবা দিচ্ছেন তার অনুসারীরা। তার পোস্টে মাত্র ১৮ ঘণ্টায় প্রায় ৭০ হাজার রিঅ্যাকশন এসেছে। সঙ্গে হাজার হাজার ইতিবাচক মন্তব্য তো রয়েছেই। এই ছবির মূল চরিত্রে আছেন সোহম। যে বিশ্বের অত্যাধুনিক সব খবরাখবর রাখেন। সেই সঙ্গে বিভিন্ন রহস্যের কিনারা করে। আর গল্পের সেই রহস্যের মূলে থাকছেন পরী, এমনটাই জানালেন নির্মাতা দেবরাজ।



google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0