আর্কাইভ কনভাটার ঢাকা, বুধবার, মে ১১০, ২০২৪ খ্রিস্টাব্দ | ১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Animal movie

বড়দিন ঘিরে মেতেছিলেন রণবীরের পরিবার

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৯ ডিসেম্বর, ২০২৩, ১২:০৮ পিএম

‘অ্যানিমেল’ মুক্তির পর সাফল্যের জোয়ারে ভাসছেন রণবীর কাপুর। সেই খুশিতেই যেন মেয়ে রাহাকে প্রকাশ্যে আনলেন। বড়দিন ঘিরে মেতেছিলেন রণবীরের পরিবার। সেদিনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে চড়িয়ে পড়ে। রণবীরের বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগও উঠেছে।

হিন্দুস্তান টাইমসের খবরে জানা যায়, প্রতি বছরের মতো এবারও বড়দিন উপলক্ষে একত্রিত হয়েছিলেন কাপুর পরিবারের প্রায় সবাই। সারাদিন আনন্দ উৎসবের মেতে একসঙ্গে লাঞ্চ করেন সবাই। তখন কেকে অ্যালকোহল ঢেলে কাটার ঠিক আগে হঠাৎই ‘জয় মাতা দি’ বলতে শোনা যায় রণবীরকে। বড়দিন পালনের সময় কেন তিনি হিন্দু দেবীর নাম মুখে এনেছেন? এই নিয়ে ক্ষোভ জানিয়েই আইনি পদক্ষেপ নেওয়া হয় অভিনেতার বিরুদ্ধে।

 রণবীর একা নন, গোটা কাপুর পরিবারের বিরুদ্ধেই অভিযোগ দায়ের হয়েছে থানায়। অভিযোগে বলা হয়েছে, তারা হিন্দুদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, কেকের উপর পরিবারের এক সদস্য পানীয় ঢেলে দিচ্ছেন। এরপর রণবীর লাইটার দিয়ে তাতে আগুন জ্বালিয়ে ‘জয় মাতা দি’ বলছেন।

এরপরই মুম্বাইয়ের সঞ্জয় তিওয়ারি নামে একজন থানায় তার দুই আইনজীবীর মাধ্যমে অভিযোগ দায়ের করান রণবীর ও কাপুর পরিবারের বিরুদ্ধে।



কটু/বি

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0