আর্কাইভ কনভাটার ঢাকা, রবিবার, মে ১০, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Banddal on NTV Live

এনটিভি লাইভে ব্যান্ডদল ‘‌মাটি’

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৪ এপ্রিল, ২০২৪, ০২:২৮ এএম

এনটিভি লাইভে ব্যান্ডদল ‘‌মাটি’
এনটিভি লাইভে ব্যান্ডদল ‘‌মাটি’...সংগৃহীত ছবি

দেশে যখন ব্যান্ড সংগীতের জনপ্রিয়তা তুঙ্গে, তখনই মিরাজ খান ও তার বন্ধুরা সম্মিলিত স্বপ্ন বাস্তবায়নে উদ্যোগ নেন। ২০০০ সালে ‘‌মাটি’ নামে তাদের ব্যান্ড যাত্রা শুরু করে।

প্রতিষ্ঠার পর দুই যুগে ‘‌মাটি’  নানান চড়াই-উতরাই পেরিয়েছে। ব্যান্ডের সদস্যরা যাপিত জীবনের চাহিদা মেটাতে বিভিন্ন পেশায় জড়িয়ে পড়লেও, সংগীতের প্রতি তাদের অমোঘ আকর্ষণ কখনও কমেনি। ব্যস্ততার মাঝেই তারা নিজস্ব ১৩টি গান শ্রোতাদের উপহার দিয়েছে।

গানগুলো সিডি ও ক্যাসেটে প্রকাশের পাশাপাশি ইউটিউবে তাদের নিজস্ব চ্যানেলে আপলোড করা হয়েছে। আধুনিক ও লোকসংগীতই মাটি'র পছন্দের জনরা। মিক্সড এলব্যামেও জায়গা পেয়েছে তাদের গান। এছাড়াও লিড ভোকাল মিরাজ খান দ্বৈত সংগীতও বের করেছেন। বিভিন্ন অনুষ্ঠানে স্টেজে এই ব্যান্ডদলের পারফরম্যান্স মাতিয়েছে শ্রোতাদের মন।

দীর্ঘ পথচলায় প্রথমবার টেলিভিশনে লাইভ শোতে অংশ নিতে যাচ্ছে ‘‌মাটি’। ২৫ এপ্রিল রাত সাড়ে এগারোটায় এনটিভিতে পারফর্ম করবেন তারা।

‘‌মাটি’ ব্যান্ডের লিড ভোকাল মিরাজ খান বলেন, মিউজিকের প্রতি আমাদের ভালোবাসা কখনও কমেনি। অনেকটা সময় পেরিয়েছে। তবে শ্রোতাদের ভালো কিছু উপহার দেয়ার অঙ্গীকার নিয়ে আমরা নতুনভাবে উজ্জীবিত।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0