আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Parliament election

স্বতন্ত্র প্রর্থীদের নিয়ে বিরোধী দল গঠন করতে চান আজাদ

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ০৯ জানুয়ারী, ২০২৪, ০৮:৩৮ পিএম

স্বতন্ত্র প্রর্থীদের নিয়ে বিরোধী দল গঠন করতে চান আজাদ
সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় এ. কে. আজাদ।

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে আমরা স্বতন্ত্র দাঁড়িয়েছি। আমরা কেউ দলের বাইরের না। নেত্রী যদি মনে করেন আমাদের বিরোধী দল গঠন করা উচিত, তাহলে হবে। 


মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরে ফরিদপুর শহরের ঝিলটুলিতে নিজ বাসভবনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ফরিদপুর-৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এ. কে. আজাদ এসব কথা বলেন।


তিনি বলেন, ‘অলরেডি আমাকে অনেক বিদেশি ফোন করেছে, যে আপনাকে নিয়ে চিন্তা করা হচ্ছে, আপনি বিরোধী দলের নেতা হতে রাজি আছেন কি-না। আমি বলেছি যে, সবকিছুই প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা সাপেক্ষে সিদ্ধান্ত গ্রহণ করা হবে, উনার আলোচনার বাইরে তো আমরা যেতে পারব না।


এসময় এ. কে. আজাদ তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী শামীম হকের বিরুদ্ধে ভোটের দিন বিভিন্ন কেন্দ্রে প্রভাব খাটিয়ে ভোট কেটে নেওয়ার অভিযোগ করে বলেন, ‘আচরণবিধি ভঙ্গ ও শান্তিপূর্ণ ভোট বানচালের অপচেষ্টার অভিযোগে নৌকার প্রার্থী শামীম হককে আইনের আওতায় আনা উচিত।


তিনি বলেন, ‘সরকারের স্বদিচ্ছা ও প্রশাসন আন্তরিক হলে ফরিদপুরকে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করা সম্ভব। এসময় তিনি সারাদেশে স্বতন্ত্র প্রার্থীদের মধ্য থেকে বিজয়ীদের নিয়ে সংসদে বিরোধী দল গঠন করার ইঙ্গিত দেন।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0