আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Father and son arrested

সিরাজগঞ্জে হত্যা মামলায় দুই আসামি বাবা-ছেলে গ্রেপ্তার

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ০৪ ফেব্রুয়ারী, ২০২৪, ১০:১৫ এএম

সিরাজগঞ্জে হত্যা মামলায় দুই আসামি বাবা-ছেলে গ্রেপ্তার
সিরাজগঞ্জে হত্যা মামলায় বাবা-ছেলে গ্রেপ্তার

সিরাজগঞ্জে হত্যা মামলার দুই আসামি বাবা ও ছেলেকে গ্রেপ্তার করেছে র‍্যাবের সদস্যরা। শুক্রবার (২ ফেব্রুয়ারি) রাতে গাজীপুরের কাপাসিয়া উপজেলার দস্যু নারায়ণপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ভাটারা গ্রামের মৃত ইসমাইলের ছেলে মো. নজরুল ফকির (৪৮) ও ছেলে মো. আরিফুল ইসলাম (২৮)।

শনিবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার ইলিয়াস খান।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৮ জানুয়ারি আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে ভাটারা গ্রামের জহির উদ্দিনের স্ত্রী, ছোট ভাইয়ের স্ত্রী ও মা ফাতেমা বেগমকে (৬০)  বাঁশের লাঠি, লোহার রডসহ দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে জখম করে। প্রতিবেশীরা আহতদের উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালে নেওয়ার পর ভুক্তভোগী ফাতেমা বেগম মারা যান। এ ঘটনায় নিহতের ছেলে জহির উদ্দিন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃতরা ওই মামলার এজাহার নামীয় আসামি। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে। 


কট/বি

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0