আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Selling beef for 550 rupees

৫৫০ টাকায় গরুর মাংস বিক্রি, ছাত্রলীগের মহৎ কাজ

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ০৮ এপ্রিল, ২০২৪, ০৫:১৯ পিএম

৫৫০ টাকায় গরুর মাংস বিক্রি, ছাত্রলীগের মহৎ কাজ

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ায় মধ্যবিত্ত ও হতদরিদ্র মানুষের জন্য ৫৫০ টাকা কেজি দরে গরুর মাংস বিক্রি করছে ছাত্রলীগ। গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী র. আ. ম. উবায়দুল মোক্তাদির চৌধুরীর সার্বিক সহযোগিতায় ঈদের আগের দুদিন পর্যন্ত এ মাংস বিক্রি কার্যক্রম চলবে বলে জানিয়েছে ছাত্র সংগঠনটি।

সোমবার (৮ এপ্রিল) সকালে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহদাৎ হোসেন শোভনের নিজস্ব উদ্যোগে ভর্তুকিমূল্যে এ মাংস বিক্রি কার্যক্রম শুরু হয়।

বাজারে গরুর মাংসের চড়া দাম থাকায় সাধারণ ক্রেতারা সকাল থেকেই শহরের বঙ্গবন্ধু স্কয়ারে স্বল্পমূল্যে মাংস কিনতে ভিড় করেন। এ সময় ৪৩০ জন ক্রেতার মাঝে ৫৫০ টাকায় ১ কেজি গরুর মাংস এবং ১০১ কেজি পোলাও চাল বিক্রি করা হয়।

ক্রেতারা জানান, সাধারণ মানুষ যখন ঊর্ধ্বমুখী বাজারে হিমশিম খাচ্ছে এমন সময় স্বল্পমূল্যে গরুর মাংস কিনতে পেরে তারা অনেক খুশি।

ছাত্রলীগের পক্ষ থেকে জানানো হয়, ঈদের আগে দুদিন প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত এই মাংস বিক্রয় কার্যক্রম চলবে।

প্রসঙ্গত, মধ্যবিত্ত ও হতদরিদ্র মানুষের জন্য রমজানের প্রথম দিন থেকে ভর্তুকিমূল্যে ছোলা, তেল, চিনি, ডাল ও পেঁয়াজ বিক্রি করে জেলা ছাত্রলীগ।


 


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0