আর্কাইভ কনভাটার ঢাকা, মঙ্গলবার, মে ১৪, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

stick procession

রিজভীর নেতৃত্বে কারওয়ান বাজারে লাঠি মিছিল

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ০৫ জানুয়ারী, ২০২৪, ১২:০৬ পিএম

রিজভীর নেতৃত্বে কারওয়ান বাজারে লাঠি মিছিল

৭ জানুয়ারির নির্বাচনের ভোট বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে রাজধানীতে লাঠি মিছিল করেছে বিএনপি ও দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

আজ (শুক্রবার) সকালে রাজধানীর কারওয়ান বাজার এলাকায় এই মিছিল হয়। এতে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। 

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে রুহুল কবির রিজভী বলেন, আজ দেশে দুটি ধারা বিদ্যমান। একটি হচ্ছে সত্য ও ন্যায়ের পক্ষে, মানুষের ভোটাধিকার ও মতপ্রকাশের স্বাধীনতার পক্ষে। আরেকটি হচ্ছে টাকা পাচার ও লুটেরাদের পক্ষে, মানুষের অধিকার হরণের পক্ষে। আমরা যারা ন্যায়ের পক্ষে আছি তাদের বিজয় অবশ্যম্ভাবী।

‘অবৈধ’ নির্বাচন জনগণ মেনে নেবে না উল্লেখ করে রিজভী বলেন, লুটেরাদের নির্বাচন জনগণ মেনে নেবে না। বিএনপির নেতাকর্মীসহ দেশবাসীকে নির্বাচন বর্জনের আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহ যুব বিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী, তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, ছাত্রদলের সাবেক সহ-সভাপতি আহসান উদ্দিন খান শিপন, আব্দুল হালিম খোকন, তারেকুজ্জামান তারেক, রফিকুল ইসলাম রফিক, এজমল হোসেন পাইলট প্রমুখ।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0