আর্কাইভ কনভাটার ঢাকা, রবিবার, মে ১৯, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Convener's resignation

স্বেচ্ছাসেবক দল রাজশাহী নগরীর ১৬ নং ওয়ার্ড আহবায়ক’র পদত্যাগ

Bijoy Bangla

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারী, ২০২৪, ১১:৩৭ পিএম

স্বেচ্ছাসেবক দল রাজশাহী নগরীর ১৬ নং ওয়ার্ড আহবায়ক’র পদত্যাগ
স্বেচ্ছাসেবক দল রাজশাহী নগরীর ১৬ নং ওয়ার্ড আহবায়ক’র পদত্যাগ

 দলের মধ্যে অনিয়ম,বিশৃঙ্খলা এবং স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল রাজশাহী নগরীর ১৬ নং ওয়ার্ড এর আহবায়ক পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেছেন মোঃ রফিকুল ইসলাম।

সোমবার ( ০৫ ফেব্রুয়ারী) সন্ধায় এ পদত্যাগের ঘোষণা দেন তিনি। এ বিষয়ে স্বেচ্ছাসেবক দল রাজশাহী মহানগর সভাপতি বরারবর চিঠি দিয়েছেন  রফিকুল ইসলাম। ঐদিন রাতেই পদত্যাগ পত্রটি শাহ মুখদুম থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রুহুল আমিন এর মাধ্যমে মহানগর কমিটির সভাপতি আসাদুজ্জামান জনির কাছে পাঠানো হয়েছে বলে তিনি জানিয়েছেন।

পদত্যাগ পত্রটি  প্রতিবেদকের হাতে পৌছানোর পর রফিকুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি এসব জানান। তিনি বলেন, দলের মধ্যে অনিয়ম,বিশৃঙ্খলা এবং স্বেচ্ছাচারিতা চরম আকার ধারণ করেছে। চেইন অব কমান্ড ভেঙ্গে পরেছে। ফলে এলাকায় নানা ধরনের সমালোচনার জন্ম দিয়েছে। বর্তমান পরিস্থিতিতে দলের কর্মকান্ড চালিয়ে যাওয়া সম্ভব নয় বলে তিনি স্বেচ্ছায় পদত্যাগ করেছেন।

তিনি বলেন, আমি স্বেচ্ছাসেবক দল ১৬ নং ওয়ার্ড এর আহবায়কের পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেছি। এ সংক্রান্ত চিঠি থানা নেতৃবৃন্দের মাধ্যমে নগর কমিটির সভাপতির কাছে পাঠানো হয়েছে। তিনি বলেন, এখন থেকে আমি বিএনপি ও এর অঙ্গ সংগঠনের কোনো কার্যক্রমের সাথে যুক্ত নাই।

অন্যকোন দলে যোগ দিচ্ছেন কিনা এমন প্রশ্নের জবাবে রফিকুল ইসলাম বলেন, আপাতত কোনো দলেই যোগ দিচ্ছি না। তবে কোথাও সুযোগ পেলে ভেবে দেখবো।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0