আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Jharna Hasan got the nomination

সংরক্ষিত আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ঝর্না হাসান

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারী, ২০২৪, ১০:৪৭ এএম

সংরক্ষিত আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ঝর্না হাসান
সংরক্ষিত আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ঝর্না হাসান

দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত আসনে ফরিদপুরে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্না হাসান।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

সূত্রে জানা গেছে, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান ফরিদপুর শহরের দক্ষিণ আলীপুর মহল্লার বাসিন্দা। তাদের গ্রামের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলায়। তিনি প্রয়াত শ্রমিকনেতা ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাসিবুল হাসান লাভলুর স্ত্রী।

ঝর্না হাসান এর আগে ফরিদপুর জেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনের সদস্য ছিলেন। ২০২০ সালে তিনি জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্বও পালন করেন। ঝর্না হাসানের ছেলে মো. শরিফুল ইসলাম যুবলীগের রাজনীতির সঙ্গে যুক্ত।

ঝর্না হাসান বলেন, একজন কর্মী হিসেবে দলের নানান সংকট সম্ভাবনায় দলের পাশে থেকেছি। দলও আমাকে মূল্যায়ন করেছে। সংরক্ষিত আসনে আমাকে সুযোগ দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। আমি এলাকার উন্নয়ন ও সরকার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নেত্রীর পরিকল্পনা বাস্তবায়নে কাজ করে যাব।

কট/বি

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0