আর্কাইভ কনভাটার ঢাকা, রবিবার, মে ১৯, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Shahjahan Omar

বিএনপি এখন ভেড়ার দল

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৫ ডিসেম্বর, ২০২৩, ০১:৩২ পিএম

বিএনপি থেকে হঠাত আওয়ামীলীগে এসে নৌকার প্রার্থী বনে যাওয়া ঝালকাঠি-১ আসনের প্রার্থী শাহজাহান ওমর বীর উত্তম বলেছেন, বিএনপিতে এখন আর ঘোড়া নেই, এখন আছে সব ভেড়ার দল। আমি ছিলাম বিএনপির সর্বশেষ ঘোড়া।

রবিবার (২৪ ডিসেম্বর) বিকেলে ঝালকাঠির রাজাপুর উপজেলার মডেল পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে উপজেলার মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা সমূহের শিক্ষক কর্মচারীদের সঙ্গে নির্বাচনী মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি। 

উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে শাহজাহন ওমর আরও বলেন, ‘দেশের স্বার্থে, জনগণের স্বার্থে, ভৌগলিক সীমানার স্বার্থে, স্বাধীনতার স্বার্থে, সার্বভৌমত্বের স্বার্থে, জনকল্যাণের স্বার্থে রাজনীতিও বিবর্তন হয়ে থাকছে। যারা ভাবছেন শাহজাহান ওমর এত বছর বিএনপি করে হঠাৎ আওয়ামী লীগে চলে এলো ব্যাপারটা কী? দোষ তো আমার না, দোষ তো বিবর্তনের। সময়ের প্রয়োজনে আমি এখানে আসছি। আমি মনে করি বর্তমান এই সময়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা দরকার। কারণ এই দেশে কিছু কুচক্রী মহল, কিছু দেশ বিভিন্ন রকম প্রচেষ্টা চালাচ্ছে। আমাদের গার্মেন্টস নেবে না, আমাদের অর্থনৈতিক চাপ দেবে। দেশটাকে একটা অস্থিতিশীল দেশে রুপান্তর করায় লিপ্ত। এতে করে আমার দেশীয় কিছু লোকজনও বিভিন্ন কায়দায় জড়িত।

তিনি বলেন, ‘একজন মুক্তিযোদ্ধা হিসেবে, একজন স্বাধীন চেতনার মানুষ হিসেবে, আমার ব্যক্তিগত লোভ লালসার চেয়ে আমি মনে করি, এ দেশের স্বাধীনতার সার্বভৌমত্ব রক্ষার জন্য নিজের প্রাণ বিসর্জন দিতেও বিলম্ব করবে না, সে হলো নেত্রী শেখ হাসিনা। আমি তার সাথে জয়েন করেছি। আমার কোনো লোভ লালসা নাই। দেশের সার্বভৌমত্ব আপনাদের নিয়ে টিকিয়ে রাখব, শেখ হাসিনার নেতৃত্বে বিজয় আমাদের সুনিশ্চিত।

এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. জাহিদুল ইসলামের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুল আলম সরফরাজ, সাধারণ সম্পাদক মো. জিয়া হায়দার খান, সিনিয়র সহ-সভাপতি আফরোজা আক্তার লাইজু প্রমুখ।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0