আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Nigar Sultana Jyoti

ছিনতাইয়ের কবলে ব্যক্তিগত জিনিস হারালেন জ্যোতি

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ০৬ মার্চ, ২০২৪, ০২:৫৬ পিএম

ছিনতাইয়ের কবলে ব্যক্তিগত জিনিস হারালেন জ্যোতি
ছিনতাইয়ের কবলে ব্যক্তিগত জিনিস হারালেন জ্যোতি

ছিনতাইকারীর কাছে নিজের ব্যক্তিগত জিনিস হারালেন বাংলাদেশ নারী ক্রিকেট দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি। অস্ত্রধারী তিন-চারজন ছিনতাইকারী মিরপুরের শের-ই বাংলা স্টেডিয়াম সংলগ্ন এলাকা থেকে ছিনতাই করেছে জ্যোতির ব্যক্তিগত সরঞ্জাম বহনকারী ব্যাগ। তবে সেসময় উপস্থিত ছিলেন না টাইগ্রেস অধিনায়ক। নিজে নিরাপদে থাকলেও হারানো জিনিসের জন্য উদ্বিগ্ন তিনি। 

ঘটনা ঘটেছিল মূলত জাতীয় দলের ওপেনার ফারজানা হক পিংকির স্বামী মাহবুব রাকিব মিশনের সঙ্গে। শেরপুর থেকে ব্যক্তিগত গাড়িতে তিনিই নিয়ে আসছিলেন জ্যোতির ব্যাগ। ২৯শে ফেব্রুয়ারি মধ্যরাতে তিনি পৌঁছান মিরপুরের স্টেডিয়াম সংলগ্ন এলাকার নিজ বাসায়। অপেক্ষায় ছিলেন কেয়ারটেকারের। তখনই তিন থেকে চারজন অস্ত্রধারী ছিনতাইকারী মিশনের কাছ থেকে ছিনিয়ে নিয়ে যান জ্যোতির ব্যাগ। 

এই ঘটনায় ১ মার্চ মামলা দায়ের করা হয়েছে। তবে সেখান থেকে এখন পর্যন্ত মেলেনি সাড়া। ঘটনার পর প্রায় এক সপ্তাহ হতে চললেও জ্যোতি জানালেন এই ঘটনার কোনোপ্রকার সুরাহা হয়নি। 

আলাপকালে জ্যোতি বলেন, ‘এই জিনিসটা হয়েছে আমার সাথে। মূল্যবান কিছু জিনিস ছিনতাই হয়েছে। আমরা একটা মামলা করছি। পিংকি আপুর হাজবেন্ড একটা মামলা করে আসছে। কিন্তু এটা ১ তারিখের ঘটনা। আমরা এখনো কোনো সুরহা পাইনি।’ 

জানা যায়, ছিনতাইয়ের ফলে জ্যোতির রানিং শ্যু, জাতীয় দলের হেলমেটসহ বেশকিছু মূল্যবান কাগজপত্র খোয়া গিয়েছে। অন্যদিকে পিংকির স্বামী মাহবুব রাকিবের দুটি আইফোন হারিয়ে যায় এসময়।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0