আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, জুন ৩, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

2024 T20 World Cup

বিশ্বকাপ যাত্রার আগে সাকিব-শান্তদের আনুষ্ঠানিক ফটোসেশন

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ১৫ মে, ২০২৪, ০৪:৪৯ পিএম

বিশ্বকাপ যাত্রার আগে সাকিব-শান্তদের আনুষ্ঠানিক ফটোসেশন
২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে আজ রাতে দেশ ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল। ......সংগৃহীত ছবি

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে আজ রাতে দেশ ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল। যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠেয় বৈশ্বিক ক্রিকেট আসরে যাওয়ার আগে আনুষ্ঠানিক ফটোসেশনে অংশ নিয়েছেন বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পাওয়া ১৫ ক্রিকেটার।

আজ মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে হয় এই ফটোসেশন। যেখানে ক্রিকেটারদের সঙ্গে ছিলেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন, জাতীয় দলের কোচিং স্টাফ ও সাপোর্ট স্টাফরাও।  

বিশ্বকাপের আগে সহ-আয়োজক যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিনটি প্রস্তুতিমূলক টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ দল। ম্যাচগুলো হবে যথাক্রমে- ২১, ২৩ ও ২৫ মে।

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এরপর গ্রুপের বাকি তিন ম্যাচে দক্ষিণ আফ্রিকা, নেপাল ও নেদারল্যান্ডসের বিপক্ষে লড়বে তারা।

বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাসকিন আহমেদ (সহ-অধিনায়ক), লিটন কুমার দাস, সৌম্য সরকার, তানজিদ হাসান তামিম, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, রিশাদ হোসেন, শেখ মাহেদী হাসান, তানজিম হাসান সাকিব, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানভীর ইসলাম।

রিজার্ভ: হাসান মাহমুদ, আফিফ হোসেন।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0