আর্কাইভ কনভাটার ঢাকা, বৃহস্পতিবার, মে ৯, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

National Assembly elections

নৌকায় ভোট দেওয়ায় ভাইবোনকে কুপিয়ে জখম

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ২৯ জানুয়ারী, ২০২৪, ০২:২৩ এএম

নৌকায় ভোট দেওয়ায় ভাইবোনকে কুপিয়ে জখম

মাদারীপুরের কালকিনিতে জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেওয়ায় ভাইবোনকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। দুজনকেই আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। 

রোববার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় মাদারীপুরের কালকিনির লক্ষ্মীপুরে এ ঘটনা ঘটে। মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ফকির বিষয়টি নিশ্চিত করেছেন।

আহতরা হলেন, লক্ষ্মীপুর ইউনিয়নের মধ্য লক্ষ্মীপুর গ্রামের মৃত জব্বার আলী সরদারের ছেলে মিরাজ সরদার (৪০) ও তার বড় বোন আমিরন বেগম (৫৫)।

আহত মিরাজ ও তার বড় বোন আমিরন মাদারীপুর-৩ আসনের আওয়ামী লীগের নৌকা প্রতীকের পরাজিত সংসদ সদস্য প্রার্থী ড. আবদুস সোবহান মিয়া গোলাপের সমর্থক। অন্যদিকে অভিযুক্ত শাজাহান সরদার বিজয়ী ঈগল প্রতিকের সংসদ সদস্য তাহমিনা বেগমের কর্মী।

স্বজনরা জানান, রোববার সন্ধ্যায় নিজ জমিতে কাজ শেষে বাড়ি ফিরছিলেন মিরাজ ও আমিরন। পথে প্রতিপক্ষ শাজাহান সরদার ও তার লোকজন ভাইবোনের ওপর হামলা চালায়। এ সময় দুজনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যান। এরপর আহত দুজনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়।

আহতের বড় ভাই রেজাউল হক সরদার বলেন, আমরা নৌকায় ভোট দিয়েছিলাম। সংসদ নির্বাচনে নৌকা হেরে যায়। এরপর থেকে বিজয়ীদের লোকজন আমাদের হুমকি-ধামকি দিয়ে আসছে। আগে থেকে পরিকল্পনা মোতাবেক ভাইবোনের ওপর শাজাহান ও তার লোকজন হামলা চালিয়েছে। আমি এই ঘটনার বিচার চাই।

মাদারীপুর জেলা সদর হাসপাতালের মেডিকেল কর্মকর্তা ডা. রিয়াদ মাহমুদ বলেন, আহত দুজনের শরীরের বিভিন্ন আঘাতের বড় চিহ্ন রয়েছে। তাদের অবস্থা শঙ্কামুক্ত না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

তবে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ফকির বলেন, পূর্ব শত্রুতার জেরে এই হামলার ঘটনা ঘটেছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। অপরাধীদের ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছে।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0