আর্কাইভ কনভাটার ঢাকা, বুধবার, মে ১১০, ২০২৪ খ্রিস্টাব্দ | ১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Home Minister Asaduzzaman Khan

বিএনপি একটা জনবিচ্ছিন্ন পার্টি হয়ে গেছে

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ০৭ মার্চ, ২০২৪, ০৮:২৩ পিএম

বিএনপি একটা জনবিচ্ছিন্ন পার্টি হয়ে গেছে
কুড়িগ্রামে কমিউনিটি পুলিশিং ও মাদক বিরোধী সমাবেশ শেষে ব্রিফ করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ছবি: সংগৃহীত ছবি

সুষ্ঠ গণতান্ত্রিক ধারা বজায় রাখার জন্য আমাদের গঠনতন্ত্র একটা রয়েছে। এই ধারাকে অক্ষুণ্ণ রাখার জন্য প্রধানমন্ত্রী সবসময় জনগণের চিন্তা করছেন, জনগণকে আরও কীভাবে সম্পৃক্ত করবেন, দেশকে কীভাবে এগিয়ে নিয়ে যাবেন তার চিন্তা করছেন। কাজেই কোন দেশ কি বললো, তা আমাদের মুখ্য বিষয় না। 

বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরে কুড়িগ্রাম জেলা পুলিশের আয়োজনে কুড়িগ্রাম সরকারি কলেজ মাঠে কমিউনিটি পুলিশিং ও মাদক বিরোধী সমাবেশে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। 

আমাদের মুখ্য বিষয় হলো- আমাদের জনগণকে কিভাবে এগিয়ে নিয়ে যেতে পারবো। আমরা আমাদের গণতন্ত্রের চর্চাটা আরও কীভাবে সুন্দর করবো- এগুলো আমাদের বিষয়।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান আরও বলেন, বিএনপি একটা জনবিচ্ছিন্ন পার্টি হয়ে গেছে। তাদের ধ্বংসলীলা গুলো দেখেছেন। তারা শুরু থেকেই একটা ষড়যন্ত্রের মাধ্যমে এদেশে এসেছিল। তারা জনগণের কথা চিন্তা করে না। তারা দেশের ক্ষমতায় বসতে চায়। ২০১৪ তে তারা ইলেকশন না করে ধ্বংসলীলা শুরু করলো, মানুষ পুড়িয়ে মারা শুরু করলো। 

এবার আমরা দেখলাম সেই একই কায়দায় তারা রক্তের হলিখেলা শুরু করলো। ২৮ আগষ্ট তারা ধ্বংসলীলা চালিয়েছিল। তাদের নেতা ইংল্যান্ড থেকে দিক নির্দেশনা দেয়, কিন্তু তাদের নেতাকর্মীদের কি হবে সেটা চিন্তা করে না। আমাদের এখানে ৪২ পার্সেন্ট ভোট কাস্ট হয়েছে। এরপও যদি কেউ বলেন, নির্বাচন সুষ্ঠ হয়নি তাহলে তো আমাদের কিছু বলার থাকে না।

কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম এর সভাপতিত্বে বক্তব্য দেন,কুড়িগ্রাম-২ আসনের এমপি ডা: হামিদুল হক খন্দকার, কুড়িগ্রাম-৩ আসনের এমপি সৌমন্দ্রে প্রসাদ পান্ডে, কুড়িগ্রাম-৪আসনের এমপি বিপ-ব হাসান পলাশ,স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব আব্দুল্লাহ আল মাসুদ চৌধুরী, রংপুর রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন,পৌর মেয়র কাজিউল ইসলাম প্রমুখ।

সমাবেশে  বীরমুক্তিযোদ্ধা, শিক্ষক, জনপ্রতিনিধি, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।  

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0