আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Election Commission

ভোটারদের ভয় দেখালে কঠোর শাস্তির ব্যবস্থা

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ২৮ ডিসেম্বর, ২০২৩, ১২:৩৯ পিএম

নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেন, ভোটারদের ভয় নেই, তাদের নিরাপত্তার জন্য আইনের বিধান রয়েছে। যদি কেউ ভোটারদের কোনো রকম বাঁধা বা হুমকি দেয় তাহলে শাস্তির ব্যবস্থা নেওয়া হবে। 

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকালে কুড়িগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রিসাইডিং অফিসারদের সঙ্গে মত বিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

নির্বাচন কমিশনার বলেন, নির্বাচন জটিল কাজ। সবাই সহযোগিতা করে সফল করা উচিত। কারো একার পক্ষে এ কাজ করা সম্ভব নয়। যারা এ কাজে জড়িত তাদেরকে সৎ, নিষ্ঠা ও সততার সঙ্গে কাজ করতে হবে।

বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশনে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, ঘটনা যা ঘটবে তাই প্রচার করবেন। সেটা মন্দ হোক ভালো হোক। আসল ঘটনা তুলে ধরার চেষ্টা করবেন।

তিনি আরও বলেন, এবারই প্রথম ভোটারদের জন্য নতুন আইন করা হয়েছে। ভোটারদের কোন ভয় নেই। তাদের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে প্রশাসন প্রস্তুত রয়েছে। তাই ভোটারদের হুমকি দিলে প্রশাসন জানা মাত্রই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার তৌফিক ই লাহী, অতিরিক্ত ডিআইজি এস এম রশিদুল হক, জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মোহাম্মদ মাহফুজুল ইসলাম প্রমুখ।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0