আর্কাইভ কনভাটার ঢাকা, মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

hockey

আবাহনীর বিপক্ষে হারের পর উষা আবারও জয়

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ১২ মার্চ, ২০২৪, ০৯:০৫ পিএম

আবাহনীর বিপক্ষে হারের পর উষা আবারও জয়
.....সংগৃহীত ছবি

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে দিনের প্রথম ম্যাচে বড় জয় পেয়েছে শিরোপা প্রত্যাশী আবাহনী লিমিটেড। আজাদ স্পোর্টিং ক্লাবকে ১০-১ গোলে বিধ্বস্ত করেছে আকাশী-নীলরা। দিনের দ্বিতীয় ম্যাচে উষা ক্রীড়া চক্র ৪-২ গোলে অ্যাজাক্সকে হারিয়েছে। গত ম্যাচে আবাহনীর বিপক্ষে হারের পর উষা আবারও জয়ে ফিরল। 

আজ মঙ্গলবার আজাদকে হারিয়ে আবাহনী টানা তৃতীয় জয় তুলে নিয়েছে। আজাদের বিপক্ষে আবাহনীর হয়ে পুষ্কর খীসা মিমো, রাকিবুল হাসান রকি ও রোমান সরকার সমান ২টি করে গোল করেন। নাঈম উদ্দিন, মোহাম্মদ আব্দুল্লাহ, আশরাফুল ইসলাম ও ফরহাদ আহমেদ শিতুল গোল করেন একটি করে। আজাদের হয়ে এক গোল শোধ দেন মোহাব্বত।

আবাহনীর ম্যাচটি একপেশে হলেও উষার পয়েন্ট পেতে কষ্ট করতে হয়েছে। খেলার ১৪ মিনিটে ইশরাত ইকতিদারের পেনাল্টি কর্নার থেকে উষাকে লিড এনে দেন। ১৭ মিনিটে অ্যাজাক্সকে সমতায় ফেরান রোহিত সিং। তিনিও পেনাল্টি কর্নার থেকে গোল করেন। ২৯ মিনিটে আবারও এগিয়ে যায় ঊষা। এবারও গোলদাতা সেই ইশরাত ইকতিদার। পেনাল্টি কর্নার থেকে ইশরাত ব্যবধান বাড়িয়ে নেন ২-১ এ। ৩০ সেকেন্ড ব্যবধানে গোল করে উষা ফের ম্যাচের নিয়ন্ত্রণ নেন। দারুণ এক ফিল্ড গোল করে উষার ব্যবধান আরও বাড়িয়ে নেন নিলয় (৩-১)।

যদিও উষার দুই গোলের লিড বেশিক্ষণ টেকেনি। মিনিট দুয়েক পর রোহিতের গোলে ব্যবধান ৩-২ এ নামিয়ে আনে অ্যাজাক্স। ম্যাচের সবশেষ গোলটি আসে ৫৭ মিনিটে। উষার নন্দলাল পরদেশি পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে ৪-২ ব্যবধানের জয় এনে দেন। 

উষার ভারতীয় ইশরাত ইকতিদার জোড়া গোল, দেশি অভিজ্ঞ ফরোয়ার্ড হাসান যুবায়ের নিলয় ও আরেক ভারতীয় নিখিল নন্দলাল পরদেশি একটি করে গোল করেন। অ্যাজাক্সের হয়ে ভারতের রোহিত সিং জোড়া গোল করেও দলের পরাজয় ঠেকাতে পারেননি।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0