আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, জুন ১৭, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Logo

An accident on the way to the Ganges

গঙ্গায় যাওয়ার পথে দুর্ঘটনা, নারী-শিশুসহ ২২ পুণ্যার্থী নিহত

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারী, ২০২৪, ১০:৫২ এএম

গঙ্গায় যাওয়ার পথে দুর্ঘটনা, নারী-শিশুসহ ২২ পুণ্যার্থী নিহত
ভারতের উত্তরপ্রদেশে ভয়াবহ সড়ক দুর্ঘটনা ২২ পুণ্যার্থী নিহত হয়েছেন।

ভারতের উত্তরপ্রদেশে ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ২২ পুণ্যার্থী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে নারী ও শিশুও রয়েছেন। আহত হয়েছেন আরও ১০ জন।

গঙ্গাস্নানে যাওয়ার পথে পুণ্যার্থীদের বহনকারী ট্র্যাক্টর-ট্রলিটি পুকুরে পড়ে যাওয়ার পর হতাহতের এই ঘটনা ঘটে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার উত্তরপ্রদেশে একটি ট্র্যাক্টর-ট্রলি পুকুরে পড়ে যাওয়ার পরে নারী ও শিশুসহ কমপক্ষে ২২ জন পুণ্যার্থী মারা গেছেন এবং আরও ১০ জন আহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

হতাহত পুণ্যার্থীরা গঙ্গা নদীতে পবিত্র স্নান করতে কাদেরগঞ্জের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে উত্তরপ্রদেশের কাসগঞ্জে তাদের বহনকারী ট্র্যাক্টর-ট্রলি পুকুরে পড়ে গেলে এই দুর্ঘটনা ঘটে। আহতদের চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে কর্মকর্তারা জানিয়েছেন।

এদিকে এই ঘটনায় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ক্ষোভ প্রকাশ করেছেন এবং নিহতদের পরিবারকে ২ লাখ রুপি করে এবং আহতদের জন্য ৫০ হাজার রুপি করে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে দেওয়া এক পোস্টে যোগী আদিত্যনাথ বলেছেন, ‘কাসগঞ্জ জেলায় সড়ক দুর্ঘটনায় প্রাণহানির ঘটনা অত্যন্ত হৃদয়বিদারক। শোকাহত পরিবারের প্রতি আমার সমবেদনা। জেলা প্রশাসনের কর্মকর্তাদের নির্দেশ দেওয়া হয়েছে সকল আহতদের বিনামূল্যে যথাযথ চিকিৎসা দেওয়ার জন্য।’

এছাড়া মুখ্যমন্ত্রী আহত পুণ্যার্থীদের যথাযথ চিকিৎসা নিশ্চিত করার জন্য কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন বলেও তার কার্যালয় জানিয়েছে।

বিবিএন / কল্পনা 

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0