আর্কাইভ কনভাটার ঢাকা, মঙ্গলবার, জুন ২১০, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Gaurav Sharma

ট্রেনের নিচে ঝাঁপ দিলেন গৌরব শর্মা , মায়ের মৃতদেহের পাশে শিশুর গড়াগড়ি

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ০২ জানুয়ারী, ২০২৪, ১০:৫১ এএম

ট্রেনের নিচে ঝাঁপ দিলেন গৌরব শর্মা , মায়ের মৃতদেহের পাশে শিশুর গড়াগড়ি

প্ল্যাটফর্মের ব্যারিকেড টপকে দ্রুতগতির মেট্রো ট্রেনের নিচে ঝাঁপ দিয়েছেন গৌরব শর্মা নামের এক যুবক। সোমবার সকালে ভারতের উত্তরপ্রদেশের একটি মেট্রো স্টেশনে এ ঘটনা ঘটে।

উত্তরপ্রদেশের আগ্রার বাসিন্দা ২৫ বছর বয়সী ওই যুবকের বিরুদ্ধে নিজ ঘরে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছিল। তিনি আত্মগোপনে ছিলেন বলে ধারণা পুলিশের।

 এদিকে, ভাড়া ফ্ল্যাটে মায়ের নিথর মৃতদেহের পাশে গড়াগড়ি করতে দেখা গেছে এক বছরের কন্যাশিশুকে। ইংরেজি নববর্ষের প্রথম দিন সোমবার (১ জানুয়ারি) সকালে ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের গাজিয়াবাদে ঘটেছে এ ঘটনা।

পুলিশ জানিয়েছে, গৌরব শর্মা স্ত্রী ও কন্যা শিশুকে নিয়ে গুরুগ্রামে একটি ফ্লাটে ভাড়া থাকতেন। মাস ছয়েক আগে ওই ফ্ল্যাটে ভাড়াটে হিসেবে উঠেছিল ওই দম্পতি।

সদ্য বিদায়ী ২০২৩ সালের শেষ দিন রোববার (৩১ ডিসেম্বর) রাতের কোনো এক অংশে স্ত্রী লক্ষ্মী রাওয়াতকে হত্যা করে পালিয়ে যান গৌরব শর্মা। সোমবার (১ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে কৌশম্বী মেট্রো স্টেশনের প্ল্যাটফর্ম থেকে রেললাইনে ঝাঁপ দেন তিনি।

 এদিকে, কৌশম্বী মেট্রো স্টেশনে তার আত্মহত্যার দৃশ্য ধারণ হয়ে যায় প্ল্যাটফর্মের সিসিটিভি ক্যামেরায়। পরে রেললাইন থেকে তার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে পুলিশ।

গৌরব কী কারণে তার স্ত্রীকে হত্যা করেছেন তার কারণ এখন জানাতে পরেনি পুলিশ। রোববার রাতে লক্ষ্ণী খুনের খবর পেয়ে ঘটনাস্থলে এসে পুলিশ দেখতে পায়, মায়ের মৃতদেহের পাশে গড়াগড়ি খাচ্ছে ১২ মাস বয়সী কন্যাশিশু।

এদিকে, গ্রেপ্তার এড়াতে রাতেই পালিয়ে যান স্বামী। তাকে ধরতে অভিযান শুরু করে পুলিশ। কয়েক ঘণ্টার ব্যবধানে তার গুরুগ্রামের বাসা থেকে মাত্র ৩০ কিলোমিটার দূরে কৌশম্বী মেট্রো স্টেশন থেকে গৌরবের ছিন্নভিন্ন দেহ উদ্ধার করে পুলিশ।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0