আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২৭, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

ঘূর্ণিঝড় রেমাল

Obscene gestures of two young women

মেট্রোতে দুই তরুণীর অশ্লীল অঙ্গভঙ্গি, ভিডিও ভাইরাল

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ২৩ মার্চ, ২০২৪, ০৬:৪৪ পিএম

মেট্রোতে দুই তরুণীর অশ্লীল অঙ্গভঙ্গি, ভিডিও ভাইরাল
ভিডিওটি ভাইরাল হওয়ার পর এ নিয়ে অনেককে ক্ষোভ ঝারতে দেখা গেছে।.....সংগৃহীত ছবি

ভারতের রাজধানী দিল্লির মেট্রোতে ধারণ করা দুই তরুণীর একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে দেখা যাচ্ছে, তারা হোলি উৎসব উপলক্ষ্যে একে-অপরের গায়ে রঙ মাখিয়ে দিচ্ছেন। তবে এতটুকু ঠিক থাকলেও, পরবর্তীতে ওই দুই তরুণী অশ্লীল অঙ্গভঙ্গি করা শুরু করেন।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর এ নিয়ে অনেককে ক্ষোভ ঝারতে দেখা গেছে। নেটিজেনরা এসব বন্ধে কার্যকরী ব্যবস্থা নেওয়ার জন্য মেট্রো কর্তৃপক্ষের কাছে অনুরোধ জানিয়েছেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ওই দুই তরুণী চিরাচরিত ভারতীয় শাড়ি পরে আছেন। তারা প্রথমে একে-অপরের মুখে রঙের গুঁড়ো মেখে দেন। এরপর অন্তরঙ্গমূলক কর্মকাণ্ড শুরু করেন। যার মধ্যে ছিল একে অপরের মুখ ধরা এবং কাছাকাছি শুয়ে পড়া।

ওই সময় মেট্রোর অন্যান্য যাত্রীরা তাদের এসব কর্মকাণ্ড দেখছিলেন। সিটে বসে থাকা এক তরুণীকে অন্য দিকে মুখ ফিরিয়ে নিতেও দেখা যায়।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর তীব্র সমালোচনায় মুখর হন নেটিজেনরা। তারা বলেছেন, এই দুই তরুণীর কর্মকাণ্ড অশালীন এবং ভারতীয় সংস্কৃতির পরিপন্থি।

মাইক্রো ব্লগিং সাইটে এক ব্যক্তি ভিডিওটি প্রকাশ করেছেন। ভিডিওটির শিরোনামে তিনি লিখেছেন, “এসবের বিরুদ্ধে আমাদের দ্রুত আইন প্রয়োজন।”

ভিডিওতে একজন মন্তব্য করেছেন, “আমি ভিডিওটি দেখেই বিব্রত হয়েছি। চিন্তা করুন পেছনে থাকা মানুষের অবস্থা কেমন হয়েছিল।”

অপর একজন লিখেছেন, “এটি কি কোনো মেট্রো স্টেশন নাকি পথভ্রষ্ট করার জায়গা?”

আরেকজন ক্ষুব্ধ নেটিজেন লিখেছেন, “কোনো আইনের প্রয়োজন নেই। প্রতি ১৫ সেকেন্ডের জন্য ১ লাখ রুপি করে জরিমানা করুন। এটিই পর্যাপ্ত হবে।”

ভিডিওটি ভাইরাল হওয়ার পর গণপরিবহনে শালীনতার বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে। তারা বলেছেন অবশ্যই সবার শালীনতা বজায় রাখা উচিত।

সূত্র: এনডিটিভি

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0