আর্কাইভ কনভাটার ঢাকা, শনিবার, মে ১১, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

road accident

যুক্তরাষ্ট্রে এসে প্রাণ হারালেন ৬ ভারতীয়

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৯ ডিসেম্বর, ২০২৩, ০৯:৪৯ এএম

বড়দিনের ছুটি কাটাতে এসে যুক্তরাষ্ট্রের টেক্সাসে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের পাঁচজনসহ ছয় ভারতীয় নিহত হয়েছেন। স্থানীয় সময় মঙ্গলবার এই হতাহতের ঘটনা ঘটে। নিহতরা অন্ধ্রপ্রদেশের আমলাপুরমের বাসিন্দা।

এনডিটিভির এক প্রতিবেদনে জানিয়েছে, নিহতরা রাজ্যের শাসকদল ওয়াইএসআর কংগ্রেস পার্টির বিধায়ক মুম্মিডিভারম পি ভেঙ্কাটা সতীশ কুমারের আত্মীয়। মঙ্গলবার স্থানীয় একটি চিড়িয়াখানায় ঘুরতে গিয়েছিলেন তারা। সেখান থেকে ফেরার পথে একটি গাড়ির সঙ্গে লরির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ছয় ভারতীয় ঘটনাস্থলে প্রাণ হারান। এছাড়া গুরুতর আহত একজনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় লরির চালক ও তার সহকারীও আহত হয়েছেন।

আরও পড়ুন : ইতালিতে প্রত্যাবাসন আটককেন্দ্রে ‘অমানবিক পরিস্থিতি’

নিহতরা হলেন বিধায়ক সতীশ কুমারের চাচা পি নাগেশ্বর রাও, তার স্ত্রী সীতা মহালক্ষ্মী, মেয়ে নভীনা, নাতি করুথিক, নাতনি নিশীথা এবং আরও এক ব্যক্তি।

বিধায়ক ভেঙ্কাটা সতীশ কুমার বলেন, আমার চাচাসহ কয়েকজন বড়দিনে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। মঙ্গলবার স্থানীয় সময় সকালে একটি গাড়িতে করে কয়েকজন মিলে চিড়িয়াখানায় ঘুরতে যান।

পরে  বিকেল চারটায় (স্থানীয় সময়) সেখান থেকে বাসায় রওনা করেন তারা। তবে ফেরার পথে একটি লরি তাদের গাড়িটিকে ধাক্কা দিলে এই প্রাণহানির ঘটনা ঘটে। নিহতদের মরদেহ দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে বলে তিনি জানান।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0