আর্কাইভ কনভাটার ঢাকা, রবিবার, মে ১৯, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

4 accused arrested in Rajab Ali murder case

ভৈরবে রজব আলী হত্যা মামলার ৪ আসামি গ্রেফতার॥ পলাতক ১

Bijoy Bangla

সোহানুর রহমান সোহান, কিশোরগঞ্জ

প্রকাশিত: ২৯ এপ্রিল, ২০২৪, ০৫:৫২ পিএম

ভৈরবে রজব আলী হত্যা মামলার ৪ আসামি গ্রেফতার॥ পলাতক ১
ভৈরবে রজব আলী হত্যা মামলার ৪ আসামি গ্রেফতার॥ পলাতক ১

ভৈরবে কালিকাপ্রসাদে রজব আলী  ওরফে রমজান মিয়া হত্যাকান্ডে জড়িত মামলার  এজাহার নামীয় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ । পলাতক রয়েছে ১ জন।

গ্রেফতারকৃতরা হলো নরসিংদির বেলাব উপজেলার  দুলালকান্দি গ্রামের আঃ হাইয়ের পুত্র  আবুল হোসেন, ভৈরবের কালিকাপ্রসাদ পশ্চিম পাড়া এলাকার মুসলিম উদ্দিনের পুত্র  রোস্তম ওরফে রোমান(৩৫),একই এলাকার  মৃত হাসান আলীর পুত্র  মোঃ মাইন উদ্দিন (৪৭) ও ফজলুর রহমান  ওরফে কডু পাগলা। গ্রেফতারকৃতদের আজ দুপুরে কিশোরগঞ্জ  জেল হাজতে পাঠানো হয়েছে । এর আগে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করে জিজ্ঞাসা বাদ করে মুচলেকা নিয়ে ছেড়ে  দেয় । 

এ বিষয়ে  ভৈরব  থানার মামলার  তদন্তকারী কর্মকর্তা এসআই  মোঃ মাজহার জানান, আসামীদের ভৈরব ও বেলাব থেকে গ্রেফতার করা হয়েছে । মামলার অন্য ১ আসামি কে গ্রেফতারের চেষ্টা চলছে । তিনি আরো জানান, হত্যাকান্ডের রহস্য উদঘাটনে তদন্ত  করা হচ্ছে । 

উল্ল্যখ্যঃ রোববার সকালে কালিকাপ্রসাদ পোড়া পাগলা মাজার সংলগ্ন বাঁশঝাড় থেকে রজব আলী ওরফে রমজানের মরদেহ উদ্ধার করে পুলিশ । নিহতের মাথায়  আঘাতের চিহ্ন পাওয়া যায় । ধারণা  করা হয়েছে  ইট দিয়ে মাথায় আঘাতের কারনে তার মৃত্যু হয়েছে । নিহত রজব আলী  দীর্ঘ কয়েক বছর ধরে মাজারের পাশে টিনসেড ঘরে থাকতো । মৃত্যুর আগে গ্রেফতারকৃতরা তার সাথেই  রাত ২ টা পযর্ন্ত এক সাথে ছিলো বলে নিহতের স্বজন ও এলাকাবাসিরা জানায় । কিন্তু  সকালে তাদের কাউকেই পাওয়া যায়নি। এ ঘটনায় নিহতের পুত্র জাহিদুল ইসলাম মাসুম বাদী হয়ে গ্রেফতারকৃত ৪ জনসহ ৫ জনকে আসামী করে রাতেই ভৈরব থানায় একটি  হত্যা মামলা দায়ের করেছে ।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0