আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Parliament election

সরকারের মূল লক্ষ্য হবে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ

Bijoy Bangla

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি

প্রকাশিত: ০৯ জানুয়ারী, ২০২৪, ১২:২৩ এএম

সরকারের মূল লক্ষ্য হবে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

নতুন সরকারের মূল লক্ষ্য হবে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ, উদ্যোক্তা ও কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে বেকারত্ব দূর করা বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।


আজ সোমবার (৮ জানুয়ারি ) বিকেলে নিজ নির্বাচনী এলাকার সরাইগাছী ও সাপাহারে নির্বাচন পরবর্তী সাধারণ মানুষের সাথে সৌজন্য সাক্ষাত শেষে গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে  এসব কথা বলেন তিনি ।


খাদ্যমন্ত্রী বলেন,আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার অনুযায়ী গ্রামাঞ্চলে সকল সুযোগ সুবিধা বাড়াতে বেশী নজর দিবে সরকার। যাতে মানুষ উন্নত জীবন যাপন করতে পারে।  শিল্প কল কারখানা স্থাপন, উন্নত যোগাযোগ ব্যবস্থা ও কর্মমূখী শিক্ষার প্রসার ঘটানোর মধ্য দিয়ে গ্রামে বসবাসকারী মানুষের আর্থ-সামাজিক উন্নয়নের পরিকল্পনা বাস্তবায়ন করবে সরকার। 


এসময় নৌকা প্রতীকে ভোট  বিজয়ী করায় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মন্ত্রী।


এসময় পোরশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: আনোয়ারুল ইসলাম ,সাধারণ সম্পাদক মো:মোফাজ্জল হোসেন, উপজেলা চেয়ারম্যান শাহ মঞ্জুর মোর্শেদ চৌধুরী,সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: শামসুল আলম শাহ চৌধুরী ,সাধারণ সম্পাদক মো: মাসুদ রেজা সারোয়ার ,উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: সাহজাহান হোসেন এবং নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: ফরিদ আহম্মেদ উপস্থিত ছিলেন।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0