আর্কাইভ কনভাটার ঢাকা, শুক্রবার, মে ১৭, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Parliament election

বিভ্রান্তির জালে পবা-মোহনপুরের মানুষ আর পা দিবে না

Bijoy Bangla

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৪ ডিসেম্বর, ২০২৩, ০৯:৩৮ পিএম


রাজশাহী-১ (পবা-মোহনপুর) আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী মোহা. আসাদুজ্জামান আসাদ বলেছেন, আমাদের (আওয়ামী লীগ) যারা পরাজিত করতে চান তারা বোকার স্বর্গে বাস করছেন। ষড়যন্ত্র বন্ধ করেন, ভালো থাকবেন। ষড়যন্ত্র করবেন বিপদে পড়বেন, এখানে কোনো কথা চলবে না। আমি মানুষকে যেমন ভালোবাসতে জানি, অপরাধীদের বিরুদ্ধে কঠোর অবস্থান নিতে ৫ সেকেন্ডও সময় লাগে না। পবার মাটিতে যারা ষড়যন্ত্র করছেন দয়া করে ষড়যন্ত্র বন্ধ করুন। ৭১-র খুনীদের উত্তরসূরিদের দ্বারা বাংলাদেশ আওয়ামী লীগ পরিচালিত হবে না।
রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় রাজশাহীর পবা উপজেলার বড়গাছি ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠ ও পারিলা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত পৃথক নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব জানান।


আসাদুজ্জামান আসাদ বলেন, যারা বলে ভোট কেন্দ্রে যাবেন না, তারা বাংলাদেশের বিরোধীতা করছে। যারা বলবে আসাদ তো এমনিই পাস,  গেলেই কী আর না গেলেই কী, আসাদ পাস এটি যদি সত্যি হয় তবে শেখ হাসিনাকে পাশ করতে দিতে হবে ৫০ থেকে ৬০ শতাংশ ভোটারের উপস্থিতিতে। এখন আপনারাই বিবেচনা করবেন, শুধু আওয়ামী লীগের প্রার্থী হিসেবে আমাকে বিজয়ী করবেন নাকি বাংলাদেশের সম্মানও বৃদ্ধি করবেন।


তিনি আরও বলেন, আমি ঐক্যের বাতায়নে সামনে চলতে চাই। আমরা আওয়ামী লীগ এক কাতারে দাঁড়িয়ে শেখ হাসিনার সঙ্গে সামনে পথ চলতে চাই। যে শেখ হাসিনা পদ্মা সেতুর চ্যালেঞ্জ গ্রহণ করে পদ্মা সেতু নির্মাণ করে বিশ্বনন্দিত হয়েছেন, সেই শেখ হাসিনাকে আবারও চ্যালেঞ্জের মুখোমুখি করা হয়েছে।


যারা নির্বাচনে অংশ নিচ্ছেন না তাদের বিবেকের কাছে দাবি রেখে গেলাম, আপনার দলের মন ভাঙ্গা নেতাকর্মীরা কী অবস্থায় আছে একবার কি খোঁজ নিয়ে দেখেছেন? শেখ হাসিনা আহ্বান করেছিলেন, পৃথিবীর মধ্যে সবচেয়ে সুন্দর, নিরপেক্ষ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন বাংলাদেশ উপহার দিবো। পৃথিবীর সমস্ত দেশের পর্যবেক্ষকরা এসে এই নির্বাচন পর্যবেক্ষণ করবে।
কিছুদিন আগেও যারা আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মেরেছে, সংগ্রামের নামে শেখ হাসিনাকে অপমান করার চেষ্টা করছে। শেখ হাসিনাই আমেরিকার দিকে তাকিয়ে বলেছিলেন, আপনার দেশে কত পার্সেন্ট মানুষ ভোট দিতে আসে? বাংলাদেশে আসুন, দেখে যান, বাংলাদেশের মানুষ ৭ তারিখে  উৎসব উৎসব মনোভাব নিয়ে ভোটকেন্দ্রে ভোট দিতে যাবে।


সমাবেশের উত্তাল জনগণের কাছে দাবি রেখে নৌকা প্রতীকের প্রার্থী বলেন, আমরা শেখ হাসিনার নেতৃত্বে আগামী ৭ তারিখে আওয়ামী লীগ ও নৌকার বিজয় ঘটাবোই ঘটাবো। বিভ্রান্তির জালে পবা-মোহনপুরের মানুষ আর পা দিবে না।  যেদিকেই যাই সারা বাংলাদেশে শেখ হাসিনার উন্নয়ন আর উন্নয়ন। পবার মানুষ নিজ চোখেই দেখছেন তাদের এলঅকার কী উন্নয়ন হয়েছে।
রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ বলেন, আমি আওয়ামী লীগ করি এ কথা সত্য, আওয়ামী লীগের প্রার্থী এ কথাও চরম সত্য। আমি মানুষ হিসেবে মানুষের মূল্যায়ন করি। যে যে দলই করুন না কেন আমার কাছে মানুষ হিসেবে আপনি কোনোদিন অপমানিত হবেন না। আমি রাজনীতি করি সম্মান অর্জনের জন্য অর্থ উপার্জনের জন্য নয়। সেই জন্যই এই বড়গাছিবাসীর বিবেকের কাছে অনুরোধ রেখে গেলাম, বড়গাছিকে মাদক, সন্ত্রাস, নৈরাজ্য ও রাহাজানিমুক্ত করতে চাইলে নৌকা মার্কায় ভোট দিতে হবে।


আসাদ বলেন, জানুয়ারি মাসের এক তারিখে আপনার সন্তান স্কুলে নতুন বই পায়। নতুন বই পেয়ে খুশিতে আত্মহারা হয়, সেই আনন্দের পেছনে শেখ হাসিনার হাত আছে। আমাদের রেল সেতু নিচ দিয়েই যায় না, উপর দিয়েও যায়। বাস-ট্রাক শুধু সড়ক দিয়েই যায় না, নদীর তল দিয়েও যায়, ২/৩ তলা ভবনের উপর দিয়েও যায়। পৃথিবীর কোনো মুসলিম রাষ্ট্রনায়ক পারে নি ৫৬০টি মসজিদ তৈরি করতে, শেখ হাসিনা করেছে। তাই আপনার ভোটের প্রতি আওয়ামী লীগের কর্মীর হক আছে।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0