আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Youth at the police for marriage

বিয়ের জন্য পুলিশের দ্বারস্থ যুবক

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ০৪ ফেব্রুয়ারী, ২০২৪, ১২:২৩ পিএম

বিয়ের জন্য পুলিশের দ্বারস্থ যুবক
---- সংগৃহীত।

বিয়ের বয়স পেরিয়ে যাচ্ছে। বন্ধু-বান্ধব থেকে আত্মীয়-স্বজন, সবাইকেই বলে রেখেছেন পাত্রী খুঁজে দেওয়ার জন্য। কেউই খুঁজে এনে দিতে পারছেন না পছন্দসই পাত্রী। নিরুপায় হয়ে সোজা গিয়ে থানায় হাজির হলেন যুবক। পুলিশকেই বললেন, পাত্রী খুঁজে দিতে। বাধ্য হয়ে পুলিশ অভিযোগ দায়েরও করল।

ভারতের দক্ষিণী রাজ্য কেরালার কাডাক্কালে এই ঘটনাটি ঘটেছে। অনিল জন নামে এক ৩২ বছরের যুবক একাই থাকেন। খবরের কাগজ বিলি ও লটারির টিকিট বিক্রি করে তার সংসার চলে। একজন সঙ্গীর দরকার, কিন্তু বিয়ে করার জন্য পাত্রী খুঁজে পাচ্ছিলেন না। পরিবারের সদস্য থেকে শুরু করে যে চার্চে প্রার্থনা করতে যান, সবাইকেই বলেছিলেন একজন যোগ্য পাত্রী খুঁজে দিতে। কিন্তু যুবকের একটি চোখে সামান্য সমস্যা থাকায় কেউ-ই বিয়ে করতে রাজি হচ্ছে না।

শেষে বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হন যুবক। পুলিশকেই বলেন তার জন্য পাত্রী খুঁজে দিতে। পুলিশ এক প্রকার বাধ্য হয়েই অভিযোগ গ্রহণ করে। খোঁজ-খবর নিয়ে জানতে পারেন যে যুবকের সব কথা সত্যি। কিন্তু পুলিশের কাজ তো আর পাত্রী খোঁজা নয়। তাই ওই যুবককে তারা ঘটকের কাছে নিয়ে যান।তবে এখনও পর্যন্ত যুবকের জন্য পাত্রী খুঁজে পাওয়া যায়নি বলেই জানা গেছে।

সূত্র: নিউজ১৮

(বিবিএন/৪ ফেব্রুয়ারি/এসডি)

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0