আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Illegal gas line disconnected

১১ কিলোমিটার অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ১৪ মার্চ, ২০২৪, ০৬:৫৫ পিএম

১১ কিলোমিটার অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন
...প্রতিকী ছবি

মুন্সীগঞ্জের গজারিয়ায় ১১ কিলোমিটার অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (১৪ মার্চ) উপজেলার ভবেরচর ইউনিয়নের ভবেরচর কলেজ রোডসহ ৫টি স্পষ্টে অভিযান চালিয়ে এ লাইন বিচ্ছিন্ন করা হয়।

অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার উজ্জ্বল কুমার হালদার। এসব লাইনের মাধ্যমে প্রায় ৩ হাজার ৭০০ অবৈধ আবাসিক সংযোগ, একটি ঢালাই লোহা কারখানা এবং তিনটি রেস্টুরেন্ট চলত বলে জানান তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

তিতাসের মেঘনা আঞ্চলিক বিপণন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী মনিরুজ্জামান বলেন, অবৈধ গ্যাস ব্যবহারকারীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের বিভিন্ন গ্রামের অন্তত ১১ কিলোমিটার অবৈধ সঞ্চালন লাইন বিচ্ছিন্ন করা হয়েছে। যার মাধ্যমে প্রায় ৩ হাজার ৭০০ অবৈধ আবাসিক সংযোগ, একটি লোহার ঢালাই কারখানা, তিনটি রেস্টুরেন্ট ও ১৫টি চা দোকানে সংযোগ ছিল। পর্যায়ক্রমে গজারিয়া উপজেলার অন্যান্য এলাকায় অভিযান চালিয়ে সব অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন তিতাসের সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের ব্যবস্থাপক (মিটার অ্যান্ড ভিজিল্যান্স) আতিকুল ইসলাম। অভিযানের সার্বিক সহযোগিতা প্রদান করেন গজারিয়া থানা পুলিশ।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0