আর্কাইভ কনভাটার ঢাকা, বৃহস্পতিবার, মে ৯, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

'Send Courier Service' yaba scam

‘পাঠাও কুরিয়ার সার্ভিসে’ ইয়াবা পাচার

Bijoy Bangla

আনোয়ার হাসান চৌধুরী, কক্সবাজার

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারী, ২০২৪, ০২:০০ পিএম

‘পাঠাও কুরিয়ার সার্ভিসে’ ইয়াবা পাচার
‘পাঠাও কুরিয়ার সার্ভিসে’ ইয়াবা পাচার

পাঠাও কুরিয়ার সার্ভিসের মাধ্যমে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে ৩ জনকে আটক করেছে বিজিবি। ওই সময় কাভার্ডভ্যান তল্লাশী করে ১০ হাজার ইয়াবা পাওয়া যায়।

শনিবার বিকালে রামু ৩০ বিজিবি অভিযান পরিচালনার কথা নিশ্চিত করেন রামু ৩০ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ।

এ অভিযানে মাদকসহ আটকরা হলেন গাইবান্ধা জেলার শাখাটা থানার ডাকবাংলা পটল পবণ তাহির এলাকার জাহিদুল ইসলামের ছেলে জামিল আহম্মেদ (২০), কক্সবাজারের চকরিয়া থানার কৈয়ারবিল এলাকার মুমিনুল হকের ছেলে রাহাত সরোয়ার (১৯) ও কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার বকশগঞ্জ কুকখালী গ্রামের আলা উদ্দিন ছেলে কাভার্ড ভ্যানের চালক মাসুদ রানা (৩৪)।

অধিনায়ক লে. কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় টেকনাফ হতে চট্টগ্রামগামী পাঠাও কুরিয়ার সার্ভিসের ১টি কাভার্ডভ্যানে করে ইয়াবা পাচার করা হচ্ছে। এই তথ্যের ভিত্তিতে মরিচ্যা যৌথ চেকপোষ্টে বিজিবি গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়।

চেকপোস্টে ওই কাভার্ডভ্যান পৌঁছালে বিজিবি তল্লাশী করে পার্সেলের মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১০ হাজার ইয়াবা সহ তাদের আটক করা হয়। তল্লাশী চলাকালে ইয়াবা পাচারকাজে ব্যবহৃত কাভার্ড ভ্যানসহ ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0