আর্কাইভ কনভাটার ঢাকা, মঙ্গলবার, মে ১৪, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Monthly crime review meetings

কক্সবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ ও মাসিক অপরাধ পর্যালোচনা সভা

Bijoy Bangla

আনোয়ার হাসান চৌধুরী, কক্সবাজার

প্রকাশিত: ১৫ মার্চ, ২০২৪, ০৭:৪৮ পিএম

কক্সবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ ও মাসিক অপরাধ পর্যালোচনা সভা
কক্সবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ ও মাসিক অপরাধ পর্যালোচনা সভা

কক্সবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও মাসিক অপরাধ পর্যালোচনা অনুষ্ঠিত হয়েছে। গতকাল আয়োজিত সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম বিপিএম, পিপিএম (বার)। 

কল্যাণ সভায় জেলা পুলিশের বিভিন্ন ইউনিট থেকে আগত বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগন তাদের সমস্যা ও প্রস্তাব কল্যাণ সভায় উপস্থাপন করেন। পুলিশ সুপার তাদের বক্তব্য ও আবেদন ধৈর্য সহকারে শ্রবণ করেন এবং বেশ কয়েকটি সমস্যার তাৎক্ষণিক সমাধান করেন। 

সভাপতি সাহসিকতা, সততা ,নিষ্ঠা এবং পেশাদারিত্ব বজায় রেখে নিজ নিজ দায়িত্ব পালনের জন্য সকল পুলিশ সদস্যদের প্রতি আহ্বান জানান। মাসিক কল্যাণ সভায় ফেব্রুয়ারি/২০২৪ মাসের পারফরম্যান্স বিবেচনায় ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সেরা অফিসারদের ক্রেস্ট এবং নগদ অর্থ পুরস্কার প্রদান করেন পুলিশ সুপার। 

উক্ত মাসিক কল্যাণ সভা শেষ করে কক্সবাজার পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে দুপুরে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। 

অপরাধ সভায় পুলিশ সুপার সকল থানার অফিসার ইনচার্জদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং থানা এলাকায় সার্বিক আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার নির্দেশ প্রদান করেন।


এসময় আরো উপস্থিত ছিলেন মোঃ রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) প্রশাসন ও অর্থ, মোঃ শাকিল আহমেদ বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), ক্রাইম এন্ড অপস্, অলক বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার, (ডিএসবি), মোঃ জসীম উদ্দীন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার, (ট্রাফিক), মোঃ মিজানুর রহমান,বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, রাসেল, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, উখিয়া সার্কেল, এম.এম. রকীব উর রাজা, সহকারী পুলিশ সুপার, চকরিয়া সার্কেল, এপিবিএন এর প্রতিনিধিগণ এবং নয়টি থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ইউনিট হতে আগত ইনচার্জবৃন্দ।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0