আর্কাইভ কনভাটার ঢাকা, বুধবার, মে ১১০, ২০২৪ খ্রিস্টাব্দ | ১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Ciodil

অ্যাসথেটিকা ২০২৪-এর প্লাটিনাম স্পন্সর সিওডিল

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারী, ২০২৪, ১০:৪৭ এএম

অ্যাসথেটিকা ২০২৪-এর প্লাটিনাম স্পন্সর সিওডিল
অ্যাসথেটিকা ২০২৪-এর প্লাটিনাম স্পন্সর সিওডিল

অ্যাসথেটিক ডার্মাটোলজি সোসাইটি অব বাংলাদেশের (এডিএসবি) বার্ষিক আয়োজন ‘অ্যাসথেটিকা ২০২৪’-এর প্লাটিনাম স্পন্সর হয়েছে আমেরিকান স্কিন কেয়ার ব্র্যান্ড সিওডিল। অক্টোবরে রাজধানী ঢাকার পাঁচ তারকা একটি হোটেলে এ অনুষ্ঠান হবে।

সম্প্রতি মুন্সিগঞ্জের গজারিয়ায় রিমার্ক এইচবি লিমিটেডের ফ্যাক্টরি মিলনায়তনে আয়োজিত এডিএসবির বার্ষিক সাধারণ সভায় এ চুক্তি সই হয়। সিওডিলের পক্ষে এক্সিকিউটিভ ডিরেক্টর সুকান্ত দাশ এবং এডিএসবি’র পক্ষে সংগঠনের নবনির্বাচিত সভাপতি ডা. সরকার মাহবুব আহমেদ শামীম চুক্তিপত্রে সই করেন।

এসময় রিমার্ক এইচবি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর আশরাফুল আম্বিয়া, এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আলমগীর আলম সরকার এবং এডিএসবির নির্বাহী কমিটির সহ-সভাপতি ডা. ইমরোজ মুহিতসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এডিএসবির সভাপতি ডা. সরকার মাহবুব আহমেদ শামীম বলেন, অ্যাসথেটিক ডার্মাটোলজির প্র্যাক্টিস বাংলাদেশে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এডিএসবি ও সিওডিল একসঙ্গে কাজ করে যাবে। এছাড়াও তিনি অ্যাসথেটিক সোসাইটিকে গবেষণার প্রতি নতুন উদ্যোগ নেয়ার জন্য আহ্বান জানান।

এডিএসবির বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি নির্বাচনের পাশাপাশি সংগঠনের বার্ষিক আয়োজনের তারিখ ঘোষণা করা হয়। এসময় সংগঠনের বার্ষিক আয়োজন ‘অ্যাসথেটিকা ২০২৪’, চলতি বছরের ১৩-১৫ অক্টোবর, রাজধানী ঢাকার ‘রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন’ হোটেলে আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়। এরপর এডিএসবির সদস্যরা রিমার্কের ফ্যাক্টরি পরিদর্শন করেন।

এসময় ডাক্তাররা সিওডিল নিয়ে রিমার্কের পরিকল্পনা, অগ্রগতি ও উৎপাদন ব্যবস্থার ভূয়সী প্রশংসা করেন। বাংলাদেশেই আন্তর্জাতিক মানের স্কিন কেয়ার প্রোডাক্ট উৎপাদনের সব সুবিধা যুক্ত হয়েছে এবং তা স্কিন কেয়ার সেক্টরকে নতুন একটি মাত্রা দেবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তারা।

কট/বি

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0