আর্কাইভ কনভাটার ঢাকা, রবিবার, মে ১৯, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Actress Nusrat

নিজের জন্মদিনে সারাদিন কি করলেন, জানালেন নুসরাত

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ০৯ জানুয়ারী, ২০২৪, ১২:৫৮ পিএম

নিজের জন্মদিনে সারাদিন কি করলেন, জানালেন নুসরাত

সাধারণত জন্মদিনে  নিজের মতো করে দিনটি কাটানোর জন্য পেশাগত কর্মব্যস্ততা থেকে নিজেকে মুক্ত রাখেন তারকারা। সোমবার ছিল অভিনেত্রী নুসরাত জাহানের জন্মদিন। বিশেষ দিনটি একটু অন্যভাবে পালন করলেন অভিনেত্রী। তার জন্মদিনেই প্রকাশ্যে এলো ‘মেন্টাল’ ছবির ট্রেলার। নিজেদের প্রযোজনা সংস্থার অধীনে এটাই যশ এবং নুসরাতের প্রথম ছবি। 

নুসরাত বলেন, ‘জন্মদিনে ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে। এটা আমার জন্য একটা দারুণ উপহার। অনেকেই ফোন করে ট্রেলারের প্রশংসা করেছেন। ভালো লাগছে।’ ছবির ট্রেলারে যশের অ্যাকশন অবতার ধরা পড়েছে। পুলিশ অফিসারের চরিত্রে অভিনেতাকে দুষ্টের দমন করতেই দেখা যাচ্ছে। নিজের অভিযানে তার সঙ্গে রয়েছেন নুসরাত।

জন্মদিনের দুস্থ ছাত্রছাত্রীদের মধ্যে বই-খাতা এবং চকোলেট বিতরণ করেন অভিনেত্রী। তাদের উপস্থিতিতেই কেক কেটে জন্মদিন পালন করেন নুসরাত।

তবে নিজের লোকসভা কেন্দ্র ছাড়া আলাদা করে জন্মদিন উপলক্ষ্যে কোনো পরিকল্পনা করেননি বলেই জানালেন নুসরাত। তিনি বলেন, ‘আমরা সত্যিই আলাদা করে কিছু পরিকল্পনা করিনি। কারণ এখন আমরা ‘মেন্টাল’-নিয়ে ব্যস্ত।’ যশের বক্তব্যেও একই সুর। অভিনেতা বলেন, ‘এবার আমরা এতটাই ব্যস্ত যে, উদযাপনের সমস্ত পরিকল্পনা বাঁচিয়ে রেখেছি। ইতোমধ্যেই ছবির প্রচারে আমরা ব্যস্ত হয়ে পড়েছি। প্রথম প্রযোজনা বলেই কোনো রকম ফাঁক রাখতে চাইছি না। আগে ছবি মুক্তি পাক, তার পর সকলে মিলে ভালো সময় কাটানো যাবে।’

কাজের মধ্যে জন্মদিন কাটল বলে নুসরাতের কিন্তু কোনো রকম অভিযোগ নেই। কারণ তিনি মনে করেন, তিনি আর যশ, দু’জনে মিলে একটা ভালো ছবি দর্শকদের উপহার দেওয়ার জন্য পরিশ্রম করছেন। নুসরাত বলেন, ‘একটু অন্য রকম ভাবে দিনটা কাটালাম। ছবির ট্রেলার মানুষের পছন্দ হয়েছে। এর পর জন্মদিনের পার্টি পিছিয়ে দেওয়াই যায়। এখন শুধুই এই ছবিটার মুক্তির দিকে মন দিতে চাই।’


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0