আর্কাইভ কনভাটার ঢাকা, শুক্রবার, মে ১৭, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Sophie Turner

প্রেমিককে ‘লুকিয়ে’ রাখতে পারলেন না সোফি

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ০১ ফেব্রুয়ারী, ২০২৪, ০২:১০ পিএম

প্রেমিককে ‘লুকিয়ে’ রাখতে পারলেন না সোফি
প্রেমিককে ‘লুকিয়ে’ রাখতে পারলেন না সোফি

যতটা না অভিনয়ের জন্য, তার চেয়ে বেশি ব্যক্তিগত জীবনের নানা ঘটনার জন্য খবরে থাকেন সোফি টার্নার। এবার তিনি শিরোনামে নতুন সম্পর্কে জড়িয়ে। খবর বিনোদনবিষয়ক সংবাদমাধ্যম পেজ সিক্সের

গত বছর নানা ঝামেলার মধ্য দিয়ে গিয়েছেন ‘গেম অব থ্রোনস’ তারকা সোফি টার্নার। ‘জোনাস ব্রাদার্স’-এর অন্যতম সদস্য জো জোনাসের সঙ্গে তাঁর সাত বছরের সম্পর্ক ভেঙে যায়। এই জো হলেন প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাসের ভাই।

গত সেপ্টেম্বর মাসে সামাজিক যোগাযোগমাধ্যমে বিবাহবিচ্ছেদের খবর ঘোষণা করেন জো ও সোফি। তবে সেখানেই শেষ নয়। বিচ্ছেদ ঘোষণার পর দুই সন্তানের অভিভাবকত্ব নিয়ে শুরু হয় ঝামেলা। পরে আদালতের হস্তক্ষেপে মিলেছে সেই সমস্যার সমাধান।

বিচ্ছেদের কিছুদিন পরই সোফির নতুন প্রেমের খবর শোনা যায়। ব্রিটিশ ধনকুবের পেরেগ্রিন পিয়ারসন ওরফে পেরির সঙ্গে তাঁর প্রেম নিয়ে বিস্তর চর্চা হয়েছে। তাঁর সঙ্গে কয়েক মাসে একাধিকবার দেখা গিয়েছে সোফিকে। যদিও প্রেম নিয়ে টুঁ শব্দটি করেননি সোফি বা পেরি।

সম্প্রতি চর্চিত সেই প্রেমিক পেরি ও তাঁদের আরও কয়েকজন বন্ধুর সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন সোফি। ইনস্টাগ্রামে সেই সফরের একাধিক ছবিও পোস্ট করেছেন সোফি। ছবিতে সোফির পাশেই দেখা গিয়েছে পেরিকে। এমনকি, চর্চিত প্রেমিককে ইনস্টাগ্রামে ট্যাগ করতেও ভোলেননি অভিনেত্রী। যা থেকে অনেকে মনে করছেন, সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন তাঁরা। পেরির প্রেম নিয়ে আর লুকোছাপা করতে চান না সোফি।

গত বছর প্যারিসের রাস্তায় প্রকাশ্যে পেরিকে চুম্বন করতে দেখা গিয়েছিল সোফিকে। সেই ছবি ছড়িয়ে পড়েছিল অন্তর্জালে।

জানা গেছে, ঘনিষ্ঠ বন্ধুদের সূত্রেই ২৯ বছর বয়স্ক পেরির সঙ্গে আলাপ সোফির। জোয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই গাঢ় হয় তাঁদের বন্ধুত্ব। সেই বন্ধুত্বই গড়ায় প্রেমে।


ক/টু/বি 


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0