আর্কাইভ কনভাটার ঢাকা, শুক্রবার, মে ১৭, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Actor Mithun Chakraborty

হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মিঠুন চক্রবর্তী বললেন

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারী, ২০২৪, ০৪:৪২ পিএম

হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মিঠুন চক্রবর্তী বললেন
হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মিঠুন চক্রবর্তী বললেন

আজ (১২ ফেব্রুয়ারি) দুপুরে কলকাতার একটি বেসরকারি হাসপাতাল থেকে ছাড়া পেলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। সেখান থেকে বের হয়ে জানালেন, তিনি একেবারে সুস্থ রয়েছেন। কোনো সমস্যা নেই। সমস্যা একটা কারণে, তা-ও জানালেন মিঠুন।

সেই সঙ্গে বিজেপিকে নিয়েও বার্তা দিলেন এ অভিনেতা। জানালেন, দলের উত্থানের সময় এসেছে। বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীকে নিয়েও মুখ খুললেন তিনি।

মিঠুন চক্রবর্তী হাসপাতালের বাইরে দাঁড়িয়ে বললেন, ‘কোনো সমস্যা নেই। সমস্যা খাওয়াতে। আমি গোগ্রাসে খাই।’ এরপর ডায়াবিটিস রোগীদেরও পরামর্শ দিয়েছেন তিনি।

তিনি আরও বলেন, ‘যাদের ডায়াবিটিস রয়েছে, ভাববেন না মিষ্টি না খেলে কিছু হবে না। খাওয়া নিয়ন্ত্রণ করুন।’ নিজের সমস্যার কথা তুলে ধরে তিনি বলেন, ‘আমার সমস্যা, বেশি খেয়েছি। আমি রাক্ষস। বকা খেলাম।’তবে এখন তিনি পুরোপুরি সুস্থ, সে কথাও জানিয়েছেন।

তাকে নির্বাচনের প্রচারের মাঠে পাওয়া যাবে বলেও জানিয়েছেন মিঠুন। তার ভাষ্য, ‘একদম। ১ তারিখ থেকে টানা প্রচার। বিজেপির হয়েই করব। আমি আর কোন পার্টি করি? আমাদের রাজ্যের বাইরে অন্য রাজ্যে যদি ডাকে সেখানেও যাব।’

অভিনেতা মিঠুন চক্রবর্তীকে হাসপাতালে থাকাকলীন ফোন করেছিলেন ভারতের প্রধানমন্ত্রী মোদী। তার কুশল সংবাদ নিয়েছিলেন। সেই প্রসঙ্গে বিজেপি সাংসদ মিঠুন বলেন, ‘দারুণ শ্রদ্ধা করি প্রধানমন্ত্রীকে।’

শনিবার সকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মিঠুন। ভর্তি করানো হয় কলকাতার একটি বেসরকারি হাসপাতাল। সেদিন হাসপাতালের পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়, সকাল ৯টা ৪০ মিনিটে মিঠুনকে ভর্তি করানো হয়েছে।

হাসপাতালের বিবৃতিতে আরও জানানো হয়, তার ডান হাত এবং পায়ে দুর্বলতা রয়েছে। মস্তিষ্কে এমআরআইসহ বিভিন্ন শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করানো হয়েছে। মিঠুনের অসুস্থার খবর ছড়িয়ে পড়তেই তার ভক্তরা ভীষণ চিন্তিত হয়ে পড়েন।


অচ / বি 

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0