আর্কাইভ কনভাটার ঢাকা, শনিবার, মে ১৮, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Barisal girls are beautiful

বরিশালের মেয়েরা অনেক সুন্দরী

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৩ ডিসেম্বর, ২০২৩, ০৬:২৪ পিএম

জায়েদ খান ও চিত্রনায়িকা আঁচল।

এবার নাচ-গান ও ডিগবাজি দিয়ে বরিশাল মাতালেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। এমনকি সেসময় নিজ কণ্ঠে গান গেয়ে দর্শকদের মাতিয়ে তোলেন এই অভিনেতা। 

গতকাল শুক্রবার ‘তোমার চোখে বাংলাদেশ’ ফটো কনটেস্ট বিজয়ীদের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হয়ে আসেন জায়েদ খান এবং তার সঙ্গে ছিলেন চিত্রনায়িকা আঁচল, অভিনেত্রী আনিকা কবির শখ ও মৌসুমি হামিদ। 

অনুষ্ঠানে জায়েদ খান বলেন, ‘আজ আমার দুবাই যাওয়ার ফ্লাইট ছিল। সেটি বাতিল করেছি বরিশালে আসার নিমন্ত্রণে। একটাই কারণ, আমার বাড়ি বরিশাল। এখানে এসে মনে হয়নি যে তারকা হিসেবে এসেছি। এটি আমার জন্মভূমি, আমার মাটির টান। আমার বাড়ি পাশেই পিরোজপুরে। এখানে এসে আনন্দ ভাগাভাগি করতে পেরেছি সেজন্য খুব খুশি।

বরিশালের মেয়ে বিয়ে করবেন কিনা এমন প্রশ্নে এই অভিনেতা বলেন, ‘বরিশালের মেয়েরা অনেক সুন্দরী। বিয়ে করলেই তো আমার স্ট্যান্ডার্ড পরে যাবে। কয়েকদিন পরেই করি। কারণ ফিল্ম ইন্ডাস্ট্রির সকলেই বিবাহিত, একমাত্র আমি ব্যাচেলর। আমি গর্ববোধ করি, সবাই আমাকে বাংলাদেশের সালমান খান বলেন।

নিজের রুপের রহস্যর প্রসঙ্গ তুলে জায়েদ খান বলেন, ‘আমি সবসময় বলেছি আমার রুপের রহস্য ঠিকমতো খাওয়া-দাওয়া করা। আর মানুষের ভালোবাসা। আমি নির্বাচনে যেতে চাইনি। যেতে চাইলে প্রধানমন্ত্রী আমার কথা রাখতেন। সবাই যদি নির্বাচন করেন তাহলে অভিনয় করবে কে? আগামী দুই বছর আমার হাতে বেশ কিছু কাজ আছে। সেসব করতে হবে। আর কাজ করতে হলে এমপি হতে হবে, এমনও নয়।

অভিনেত্রী নিপুন ও তার কাজের মধ্যে পার্থক্য কী প্রশ্নের জবাবে এই অভিনেতা বলেন, ‘একজন বৈধ আরেকজন অবৈধ। আমি সবসময় আলোচনায় থাকি কারণ সাংবাদিকরা ট্রেন্ডে রাখেন। আর যারা ট্রল করেন, তারা আমাকে নিয়ে আলোচনা আরও উপরে পৌঁছে দেয়। আমি তো ঘোষণা দিয়েছি, যারা আমাকে ট্রল করে, তাদেরকে গরু জবাই করে খাওয়াবো।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0