আর্কাইভ কনভাটার ঢাকা, শুক্রবার, মে ১৭, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Shah Rukh

বছর শেষে ভক্তদের নিরাশ করলেন না শাহরুখ

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৫ ডিসেম্বর, ২০২৩, ০৫:০৭ পিএম

ডানকি নিয়ে দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া থাকলেও শাহরুখ ভক্তদের এ নিয়ে বিশেষ মাথাব্যথা নেই। শাহরুখ খানকে বড় পর্দায় দেখতে পেলেই তারা খুশি। 

আর যদি তাদের চোখের সামনে সশরীরে হাজির হন বাদশা, তা হলে তো কথাই নেই। 

রোববারের বিকেলটা এই ভাবেই অগণিত ভক্তের কাছে স্মরণীয় করে রাখলেন শাহরুখ। ২ নভেম্বর অভিনেতার জন্মদিনের পর আরও এক বার বাড়ির বাইরে ভক্তদের সামনে এলেন অভিনেতা।

অনেকের দাবি, ‘পাঠান’ এবং ‘জওয়ান’-এর তুলনায় ডানকি অনেকটাই পিছিয়ে রয়েছে। কিন্তু তাই বলে ভক্তদের দাবি ফেরাতে পারলেন না বাদশা। রোববার মুম্বাইয়ে মান্নাতের (শাহরুখের বাড়ির নাম) বাইরে অপেক্ষারত অগণিত ভক্তকে দর্শন দিলেন বাদশা।

এদিন সকাল থেকেই বান্দ্রার ব্যান্ড স্ট্যান্ডের বাইরে ভিড় জমতে শুরু করে। জনতার লক্ষ্য ছিল মান্নাত। দলে দলে শাহরুখের বাড়ির সামনে তারা ভিড় করতে থাকেন। উদ্দেশ্য, যদি একবার প্রিয় তারকা বাইরে বেরিয়ে আসেন। তাদের নিরাশ করলেন না বাদশা। 

পরিচিত ভঙ্গিতে বাড়ির বাইরে রাস্তা সংলগ্ন বারান্দায় বেরিয়ে এলেন। শাহরুখের পরনে ছিল নীল জিন্‌স এবং নীল রঙা সোয়েটার। চোখে রোদচশমা। হেয়ারব্যান্ড পরা লম্বা চুল মাথার পিছন থেকে কাঁধ পর্যন্ত নেমে এসেছে। দু’হাত তুলে উপস্থিত জনতাকে ধন্যবাদ জানালেন শাহরুখ। ছুঁড়ে দিলেন চুম্বন। 


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0