আর্কাইভ কনভাটার ঢাকা, রবিবার, মে ১০, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Actress Parimani

পরীমণির শৈশবের মুগ্ধতা শাবনূর

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ২১ এপ্রিল, ২০২৪, ০৮:৪১ এএম

পরীমণির শৈশবের মুগ্ধতা শাবনূর
.....সংগৃহীত ছবি

গত শুক্রবার (১৯ এপ্রিল) এফডিসিতে ছিল চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। যেখানে তারকাদের হাট বসেছিল। এই নির্বাচনকে ঘিরে নতুন পুরনোদের মিলনমেলায় এক অন্যরকম পরিবেশের সৃষ্টি হয়েছিল। 

বিশেষ করে গেল কয়েক বছর ধরে যাদের এফডিসিতে দেখা যায়নি, এদিন তারাও উপস্থিত হয়েছিলেন ভোট দিতে কিংবা পছন্দের প্রার্থীর হয়ে ভোট চাইতে। তাদেরই একজন চিত্রনায়িকা শাবনূর। 

বহুদিন পরে শিল্পী সমিতির নির্বাচনে দেখা মিলেছে তার। যেখানে তাকে পেয়ে খুশি হয়েছেন বর্তমান প্রজন্মের অভিনয়শিল্পীরা। বিশেষ করে চিত্রনায়িকা নায়িকা পরীমণি যেন একটু বেশিই উচ্ছ্বাস প্রকাশ করেছেন শাবনূরকে কাছে পেয়ে। 

শাবনূরের সাথে শিল্পী সমিতির নির্বাচন দিনের বেশকিছু স্থিরচিত্র নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন পরী। যেখানে ফুটে উঠেছে তাদের সৌহার্দ্যপূর্ণ সম্পর্কের চিত্র ও উচ্ছ্বাসের কথা। 

ছবিগুলো প্রকাশ করে শাবনূরকে শৈশবের মুগ্ধতা আখ্যা দিয়ে পরী লিখেছেন, ‘একজন শাবনূর। একজন সুপারস্টার। এক শৈশবের মুগ্ধতা। একজন সুন্দর মনের মানুষ। একটা ভালোবাসা।’

পরীর শেয়ার করা ছবিগুলো দেখে মুগ্ধ হয়েছেন এই দুই নায়িকার ভক্তরাও। কেউ কেউ বলেছেন শাবনূর ছিলেন তার সময়ের স্টার, অন্যদিকে পরীমণি বর্তমান সময়ের স্টার। কেউ কেউ শাবনূরকে বাংলা সিনেমার শেষ সুপারস্টার নায়িকা বলেও মন্তব্য করেছেন। 

উল্লেখ্য, এবারের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে জয়ী হয়েছেন অভিনেতা মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল। দুই বছরের জন্য এই নির্বাচিত কমিটি দায়িত্ব পালন করবে। 



google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0