আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

3 children died in Padma

পদ্মায় গোসল করতে নেমে প্রাণ গেল ৩ শিশুর

Bijoy Bangla

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩ এপ্রিল, ২০২৪, ০৩:৪৪ পিএম

পদ্মায় গোসল করতে নেমে প্রাণ গেল ৩ শিশুর
পদ্মায় গোসল করতে নেমে প্রাণ গেল ৩ শিশুর

রাজশাহীর পবা উপজেলার চরশ্যামপুর এলাকায় পদ্মা নদীতে গোলস করতে নেমে তিন কিশোরের মৃত্যু হয়েছে। নিহত তিনজনের বয়স ১২ থেকে ১৪ বছরের মধ্যে। মঙ্গলবার দুপুর ১টার দিকে তারা গোসল করতে নেমে নিখোঁজ হয়। বেলা পৌঁনে ৩টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাদের মরদেহ উদ্ধার করে।

নিহতরা হলেন, কাটাখালি পৌরসভার ৫ নং ওয়ার্ডে বাখরাবাজ দক্ষিণপাড়ার রেন্টুর ছেলে যুবরাজ (১২), নুর ইসলামের ছেলে নুরুজ্জামান (১৪) ও লিটনের ছেলে আরিফ (১৪)। তারা তিনজনই মাদ্রাসার ছাত্র। রাজশাহী সদর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবু সামা বলেন, এক সঙ্গে সাতজন গোসলে নামলে যুবরাজ ডুবে যায়। তাকে উদ্ধারে গিয়ে নুরুজ্জামান ও আরিফ ডুবে গিয়ে নিখোঁজ হয়।

তিনি বলেন, দেড়টার দিকে আমারা খবর পেয়ে ঘটনাস্থালে যাই। পরে ডুবুরি দল ওই এলাকায় তল্লাশী চালায়। এরপর ২টা থেকে পৌনে ৩টার মধ্যে এক এক করে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। পরে পরিবারের সদস্যদের কাছে মরদেহগুলো হস্তান্তর করা হয়েছে।

এর আগে গত রোববার রাজশাহীর কাশিয়াডাঙ্গা থঅনার হাড়ুপুর এলাকায় পদ্মা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে শিক্ষার্থীসহ দুইজনের মৃত্যু হয়েছে। 

মৃতরা হলেন, নগরীর সায়েরগাছা এলাকার বাবু হোসেনের ছেলে বাপ্পি এবং একই এলাকার শাহিন হোসেনের ছেলে মনির হোসেন। বাপ্পি রাজশাহী কোর্ট একাডেমি স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল। আর মনির থাই মিস্ত্রি।

বিবিএন/এসডি


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0