আর্কাইভ কনভাটার ঢাকা, রবিবার, মে ১৯, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Prime Minister

যারা নির্দেশনা অমান্য করবে তাদের শাস্তি পেতে হবে

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ০৪ মে, ২০২৪, ০২:২৯ এএম

যারা নির্দেশনা অমান্য করবে তাদের শাস্তি পেতে হবে
প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রভাবিত না করে অবাধ ও সুষ্ঠুভাবে আসন্ন উপজেলা নির্বাচনে কাজ করতে মন্ত্রী ও দলীয় এমপিদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একইসঙ্গে যারা এ নির্দেশনা অমান্য করবে তাদের শাস্তি পেতে হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

জাতীয় সংসদ ভবনে সরকারি দলের সভাকক্ষে বৃহস্পতিবার (২ মে) বিকেলে আওয়ামী লীগের সংসদীয় দলের বৈঠকে প্রধানমন্ত্রী এ কথা বলেন।

তিনি আরও বলেন, যারা দলের সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশ নিচ্ছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। দলের নেতা-কর্মীদের যথাযথ সম্মান ও জায়গা করে দিতে হবে।

সরকারপ্রধান বলেন, শুধুমাত্র সংসদ সদস্যদের আত্মীয়-স্বজন নির্বাচনে অংশ নেওয়ার জন্য লড়বে এটা মোটেই ভালো দৃষ্টান্ত উপস্থাপন করবে না, সবার সমান সুযোগ পাওয়া উচিত। আওয়ামী লীগ পরিবারকে আরও বড় করতে হবে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের কথা উল্লেখ করে শেখ হাসিনা বলেন, ১৯৭৫ সালের পর দেশে সবচেয়ে সুষ্ঠু নির্বাচন হয়েছে গত ৭ জানুয়ারি। উপজেলা নির্বাচনেও এমন ভোট চাই।

প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু, বিশ্বাসযোগ্য ও নিরপেক্ষ করতে মাঠ প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতা প্রদানের নির্দেশ দিয়েছেন বলেও বৈঠক সূত্রে জানা গেছে।

সূত্র : বাসস

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0