আর্কাইভ কনভাটার ঢাকা, বৃহস্পতিবার, মে ৯, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Worker money fine

শিবগঞ্জে নৈশভোজের আয়োজন করায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে জরিমানা

Bijoy Bangla

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ

প্রকাশিত: ০৫ জানুয়ারী, ২০২৪, ০৯:৩০ এএম

শিবগঞ্জে নৈশভোজের আয়োজন করায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে জরিমানা
শিবগঞ্জে নৈশভোজের আয়োজন করায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে জরিমানা

চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে নির্বাচনী ক্যাম্পে নৈশভোজের আয়োজন করায় স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের ট্রাক প্রতীকের কর্মী সিরাজুল ইসলামকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।


বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) রাত ১২টার দিকে শিবগঞ্জ পৌর এলাকার পিঠালিতলা মহল্লায় অভিযান চালিয়ে এই জরিমানা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন। তিনি জানান, নির্বাচনী আচরণ বিধিমালায় উল্লেখ করা হয়েছে, নির্বাচনী ক্যাম্পে ভোটারদের কোনো কোমল পানীয় বা খাদ্য পরিবেশন বা উপহার দেওয়া যাবে না। কিন্তু আচরণবিধি লঙ্ঘন করে নৈশভোজের আয়োজন করেছেন স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের কর্মী-সমর্থকেরা।


খবর পেয়ে ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে স্বতন্ত্র প্রার্থীর এক কর্মীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এর আগে শিবগঞ্জের বিভিন্ন স্থানে নির্বাচনসংক্রান্ত নৈশভোজের আয়োজন করায় গত ১৪ ডিসেম্বর দুপুরে স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলামকে শোকজ করেন নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও সিনিয়র সহকারী জজ এম সারওয়ার জাহান। পরদিন বেলা ১১টায় সশরীর উপস্থিত হয়ে সৈয়দ নজরুল ইসলাম শোকজের জবাব দেন।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0