আর্কাইভ কনভাটার ঢাকা, শনিবার, মে ১৮, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

drunk air movie

শাবনূরকে সিনেমা বা কাজ না করার হুমকি

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ০৭ জানুয়ারী, ২০২৪, ০৫:৩৪ পিএম

শাবনূরকে সিনেমা বা কাজ না করার হুমকি

অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেই নতুন সিনেমার কাজ শুরু করছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। ইতোমধ্যেই অংশ নিয়েছেন ‘মাতাল হাওয়া’র রিহার্সালে। যেটি নির্মাণ করছেন পরিচালক চয়নিকা চৌধুরী। এই সিনেমায় শাবনূরের বিপরীতে দেখা যাবে অভিনেতা মাহফুজ আহমেদকে।

এরপরই  নতুন আরেক সিনেমা ‘রঙ্গনা’র কাজ শুরু করবেন নায়িকা। ইতোমধ্যেই ফার্স্ট লুকও দেখেছেন ভক্ত-দর্শকরা। এসবের মাঝেই শাবনূরকে নিয়ে ‘দুই নয়নের আলো’র সিক্যুয়াল নির্মাণের ঘোষণা দেন এর নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। শুধু তাই নয়, শাবনূরের বায়োপিকও বানাতে চান তিনি।

শাবনূরকে নিয়ে সিনেমা নির্মাণের সেই ঘোষণা দেওয়ার পরেই অজ্ঞাত একজনের কাছ থেকে হুমকি পেয়েছেন এই নির্মাতা। নায়িকাকে নিয়ে কোনো সিনেমা বা কাজ না করার হুমকি দেওয়া হয়েছে তাকে।

মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘জানি না, একে কী বলব! ০১৭০৪৫৬৪৯৪৩ এই নম্বর থেকে ফোন করে আমাকে হুমকি দেওয়া হয়েছে। বলা হয়েছে, আমি যেন শাবনূর আপাকে নিয়ে কোনো কাজ না করি। তার কথা না মানলে আমার খুব ক্ষতি হবে। আমি হুমকিদাতার পরিচয় জানার চেষ্টা করছি। এরপর প্রয়োজনীয় ব্যবস্থা নেব।’

২০০৫ সালে মানিকের ‘দুই নয়নের আলো’ সিনেমায় অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন শাবনূর। শুধু তাই নয়, এতে গান গেয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন ও মনির খানও।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0