আর্কাইভ কনভাটার ঢাকা, শুক্রবার, মে ১৭, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

বর্ষবরণ করতে চর্চিত প্রেমিকের সঙ্গে মুম্বই ছাড়লেন শাহরুখ-কন্যা, কোথায় গন্তব্য সুহানার?

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৯ ডিসেম্বর, ২০২৩, ০৭:৪১ পিএম

বর্ষবরণ করতে চর্চিত প্রেমিকের সঙ্গে মুম্বই ছাড়লেন শাহরুখ-কন্যা, কোথায় গন্তব্য সুহানার?
বর্ষবরণ করতে চর্চিত প্রেমিকের সঙ্গে মুম্বই ছাড়লেন শাহরুখ-কন্যা, কোথায় গন্তব্য সুহানার?

বলিউডে পা রাখার আগে থেকেই তাঁদের সম্পর্কের সমীকরণ নিয়ে আলোচনা তুঙ্গে। শাহরুখ-কন্যা সুহানা খান ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা। প্রায় বছরখানেক ধরে নাকি প্রেম করছেন তাঁরা। জ়োয়া আখতারের ‘দি আর্চিজ়’-এর সেটে কাজ করতে গিয়েই নাকি ঘনিষ্ঠতা বাড়ে দুই তারকা-সন্তানের। বন্ধুত্ব গড়ায় প্রেমে। যদিও এখনও জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি সুহানা বা অগস্ত্য কেউই। তবে প্রেমে তেমন রাখঢাক নেই চর্চিত যুগলের। কয়েক মাস আগে এক অনুষ্ঠানে সুহানার উদ্দেশে চুম্বন ছুড়ে দিয়েছিলেন অগস্ত্য। তার সপ্তাহখানেক পরে এক পার্টিতেও অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছিল তাঁদের। ‘দি আর্চিজ়’-এর প্রচারমূলক অনুষ্ঠানেও চোখে পড়েছে তাঁদের রসায়ন। চলতি মাসে মুক্তি পেয়েছে সেই ছবি। বছরের শেষে ফের একই ফ্রেমে দেখা মিলল সুহানা ও অগস্ত্যের। বর্ষবরণ করতে একসঙ্গে মুম্বই ছাড়লেন চর্চিত যুগল।


সুহানা খান, নব্যা নন্দা, অগস্ত্য নন্দা। ছবি: সংগৃহীত।

আগেই ছুটি কাটানোর জন্য মায়ানগরী ছেড়েছেন অনন্যা পাণ্ডে, আদিত্য রায় কপূর, তমন্না ভাটিয়া, বিজয় বর্মার মতো চর্চিত যুগলেরা। এ বার সেই তালিকার নাম জুড়ল সুহানা ও অগস্ত্যেরও। যদিও তাঁদের সঙ্গে দেখা গিয়েছে অগস্ত্যের বোন নব্যা নন্দাকেও। খবর, নিজেদের সম্পর্ক নিয়ে মাত্রাতিরিক্ত আলোচনা এড়াতেই নাকি নব্যাকেও তাঁদের সঙ্গে ছুটি কাটাতে নিয়ে যাচ্ছেন সুহানা ও অগস্ত্য। যদিও ঠিক কোথায় যাচ্ছেন তাঁরা, তা এখনও জানা যায়নি।

অন্য দিকে, নব্যার সঙ্গে গত বছর থেকেই নাম জড়িয়েছে ‘খো গয়ে হম কাঁহা’ খ্যাত অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীর। ইতিমধ্যেই তাঁদেরও একসঙ্গে দেখা গিয়েছে একাধিক পার্টিতে। কানাঘুষো শোনা যাচ্ছে, শীঘ্রই নাকি তিনিও যোগ দেবেন সুহানা, অগস্ত্য ও নব্যার সঙ্গে।

সূত্র: আনন্দবাজার অনলাইন

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0