আর্কাইভ কনভাটার ঢাকা, বৃহস্পতিবার, মে ৯, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

"I want to grow in my identity"

’নিজের পরিচয়ে বড় হতে চাই’॥ পূজা চেরি

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৭ এপ্রিল, ২০২৪, ০৪:৪১ এএম

’নিজের পরিচয়ে বড় হতে চাই’॥ পূজা চেরি
শাবনূর ও পূজা চেরি

সিনেমার প্রমোশনে গিয়ে চিত্রনায়িকা শাবনূরকে নিয়ে মন্তব্য করেন পূজা চেরি। সম্প্রতি পূজা চেরি অভিনীত ‘লিপস্টিক’ সিনেমার প্রমোশনের জন্য বিভিন্ন সিনেমা হলে যাচ্ছে ‘লিপস্টিক’ টিম। 

শুক্রবার (২৬ এপ্রিল) ‘লিপস্টিক’র প্রমোশনে বগুড়ায় গিয়েছিলেন ‘লিপস্টিক’ টিম। প্রথমে যান বগুড়া ধুনটের সেই ঝংকার সিনেমা হলে। যেখানে টিকিটের সঙ্গে দর্শকদের বিরিয়ানির প্যাকেট দেওয়া হচ্ছে। পরে বগুড়ার মধুবন সিনেপ্লেক্সে যান। মূলত এদিন থেকেই স্ক্রিনিং শুরু হয়েছে সিনেমাটির।

পূজা বলেন, আমি তো বেশ কিছু সিনেমা করেছি। এর মধ্যে অধিকাংশ সিনেমারই প্রশংসা করেছে দর্শক। তবে কিছু কিছু দর্শক আবার নেগেটিভ কথাও বলেছে।

তবে লিপস্টিকের ক্ষেত্রে আমি বলতে পারি, এখনও পর্যন্ত কোনো নেগেটিভ ভাইভও পাইনি, নেগেটিভ ফিডব্যাকও পাইনি। এই ব্যাপারটা আসলে আমাদের সবার জন্য খুবই ভালো।

অভিনেত্রী বলেন, এখন পর্যন্ত যে যে সিনেমা হলে গিয়েছি, সবগুলো সিনেমা হলের দর্শকই খুব পজিটিভ। আমরা সিনেমার শেষে হলগুলোতে গিয়েছি দর্শকদের কেমন লেগেছে, এটা জানার জন্য। তারা সবাই খুব এক্সাইটেড ছিল।

এ সময় শাবনূরের সঙ্গে তুলনা করলে পূজা বলেন, কিংবদন্তি কোনো আর্টিস্টের সঙ্গে যখন তুলনা দিলে অবশ্যই ভালো লাগে। তবে আমরা যারা নতুন এসেছি এবং কাজ করছি, তারা আসলে নিজের পরিচয়ে নিজেদের পরিচিত করতে চাই। আমিও চাই সবাই যেন আমাকে আমার নামে চেনে। আর শাবনূর আপুর নাম তো ভালোবাসার নাম। অন্য সবার মতো আমি নিজেও ব্যক্তিগতভাবে অনেক বড় ভক্ত তার।

তিনি বলেন, শাবনূর আপু ব্যক্তি হিসেবে অনেক ভালো একজন মানুষ। তাই তার সঙ্গে আসলে তুলনা করবেন না। কারণ শাবনূর আপু একজনই। তার মতো কেউ হতেও পারবে না, তার মতো হওয়ার চেষ্টা করতে গেলেও আসলে ফেইল হবে। তাই আমি চেষ্টা করতে চাই। আমি আমার মতো নিজের পরিচয়ে বড় হতে চাই।

প্রসঙ্গত, ‘লিপস্টিক’ সিনেমাটি নির্মাণ করেছেন কামরুজ্জামান রুমান। কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। মূলত রোমান্টিক থেকে সাইকো থ্রিলারের গল্পে নির্মিত হয়েছে সিনেমাটি। পূজা-আদর ছাড়া আরও অভিনয় করেছেন—শহীদুজ্জামান সেলিম, মিশা সওদাগর, নাদের চৌধুরী, চিকন আলী, ফারজানা ছবি, মনিরা মিঠুসহ আরও অনেকে।

বিবিএন-এসডি

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0