আর্কাইভ কনভাটার ঢাকা, রবিবার, মে ১২, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Parliament election

চৌধুরী সাহেব টাকা দিলে নেবেন তবে ভোটটা ট্রাকে দেবেন : মাহি

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ০৪ জানুয়ারী, ২০২৪, ০৫:২৫ এএম

চৌধুরী সাহেব টাকা দিলে নেবেন তবে ভোটটা ট্রাকে দেবেন : মাহি
তানোরের মুণ্ডুমালা এলাকায় নির্বাচনী সভায় মাহিয়া মাহি

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, সিনেমায় অনেক রাজনীতি দেখেছি। আর এখন বাস্তবে তা দেখছি। এর আগে অনেক কিছুই কাছ থেকে দেখার সুযোগ হয়নি কিন্তু এখন দেখছি। নিজের গাড়ি নিজে পুড়িয়ে দিয়ে বলার চেষ্টা করে যে আমার গাড়ি পুরিয়ে দেওয়া হয়েছে। নিজের অফিস নিজেই পুড়িয়ে দেওয়ার পরিকল্পনা করা হয়েছে। আমাদের নামে মামলা দেওয়ার জন্য এসবের পরিকল্পনা করা হচ্ছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে তানোরের মুণ্ডুমালা এলাকায় নির্বাচনী সভায় মাহিয়া মাহি এসব কথা বলেন। 

চ্যালেঞ্জের বিষয়ে মাহি বলেন, চ্যালেঞ্জ হচ্ছে জমিদারের অনেক টাকা। এটা একটা চ্যালেঞ্জ। জমিদার সাহেবের যত টাকা আমাদের সবার (সব প্রার্থীর) মিলে তা হবে না। এগুলো তো আসলে বিভিন্ন উপায়ে অর্জন করা। জনগণকে দেখা যাবে টাকা দিয়ে ম্যানেজ করার চেষ্টা করবে। জনগণকে বলে দিয়েছি, চৌধুরী সাহেব টাকা দিলে টাকা নেবেন, ভোট ট্রাকে দেবেন। 


মাহি আরও বলেন, এখন পর্যন্ত কোনো শঙ্কা দেখছি না। বিরোধী লোকজন ঝামেলা করতে পারে। আমি নির্বাচনী এলাকা থেকে অনেক নিউজ পাচ্ছি। তারা ভোটারদের মধ্যে এক ধরনের ভীতি সঞ্চার করতে চাচ্ছে। আমি ভোটে দাঁড়িয়েছি হয় জিতব না হয় হারব তবে ফিরে আসার সুযোগ নাই।


প্রসঙ্গত, দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন মাহিয়া মাহি। না পেয়ে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই আসনে আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী আবারও দলের মনোনয়ন পেয়েছেন। ওমর ফারুক চৌধুরী ও মাহিয়া মাহি ছাড়াও আরও ১১ প্রার্থী রয়েছেন এ আসনে।


সূত্র: ঢাকাপোস্ট। 

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0