আর্কাইভ কনভাটার ঢাকা, শনিবার, জুন ১১০, ২০২৪ খ্রিস্টাব্দ | ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Vandalism and fire in election camp

নওগাঁয় নৌকার ৬টি নির্বাচনী ক্যাম্পে ভাঙচুর-আগুন

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ০৫ জানুয়ারী, ২০২৪, ০৩:১৭ পিএম

নওগাঁয় নৌকার ৬টি নির্বাচনী ক্যাম্পে ভাঙচুর-আগুন
------- সংগৃহীত।

নওগাঁ-৫ (সদর) আসনে নৌকা প্রতীকের ছয়টি নির্বাচনী ক্যাম্পে ভাঙচুর চালিয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (৫ জানুয়ারি) ভোরে নওগাঁ পৌরসভার আনন্দনগর ও চকপ্রসাদ হিন্দুপাড়া, চন্ডিপুর ইউনিয়নের মোল্লাপাড়া ও সাখিদারপাড়া এবং শৈলগাছী ইউনিয়নের শিংবাচা ও চকচাঁপাই এলাকায় এ ঘটনা ঘটে।

নওগাঁ সদর আসনের নৌকার প্রার্থী ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিলের অনুসারী হিসেবে পরিচিত সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসতিয়াক আহমেদ ইমরান বলেন, ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ছেকার আহমেদ শিষানের কর্মী-সমর্থকরা প্রতীক বরাদ্দের পর থেকেই নৌকার বিভিন্ন নির্বাচনী ক্যাম্পে ভাঙচুর চালিয়ে আগুন দিয়ে আসছে। প্রচার-প্রচারণার শেষ মুহূর্তেও তারা ৬টি ক্যাম্পে আগুন দিলো। নৌকার জনসমর্থন বেশি হওয়ায় নিশ্চিত পরাজয় জেনে ভোটারদের মাঝে আতঙ্ক সৃষ্টি করতে তারা এসব করে যাচ্ছে।

অভিযোগের বিষয়ে জানতে স্বতন্ত্র প্রার্থী দেওয়ান ছেকার আহমেদ শিষানের মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। নিজেরাই নিজেদের ক্যাম্পে আগুন দিয়ে নৌকার সমর্থকরা মিথ্যা নাটক করছে। উল্টো তারাই আমাদের কর্মী-সমর্থকদের ওপর দফায় দফায় হামলা চালাচ্ছে।

নওগাঁ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক ঢাকা পোস্টকে বলেন, সংবাদ পাওয়ার পর ঘটনাস্থলগুলো পরিদর্শন করা হয়েছে। নৌকার নির্বাচনী ক্যাম্পে ভাঙচুর-আগুন দেওয়ার ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0