আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

8 shops burnt in Durgapur

দুর্গাপুরে মধ্যরাতে পুড়লো ৮টি দোকান

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৩ জানুয়ারী, ২০২৪, ০১:৩৪ পিএম

দুর্গাপুরে মধ্যরাতে পুড়লো ৮টি দোকান

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের ডেওটুকোন বাজারে আগুন লেগে আটটি দোকান পুড়ে গেছে। এতে প্রায় অন্তত ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।

সোমবার (২২ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দিনগত রাত ১টার দিকে বাজারের একটি ফার্নিচারের দোকান থেকে হঠাৎ আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নেভায়। তবে ততক্ষণে মাছ মহাল, খাইরুল মিয়ার ওয়ার্কশপের দোকান, শফিক মিয়ার ফার্নিচারের দোকান, আব্দুর রাশেদের মনোহরি দোকান, মোতালেব মিয়া, আবু তালেব, আলী উসমান, রফিক মিয়ার চা-স্টল পুড়ে ছাই হয়ে যায়।

পুড়ে যাওয়া দোকান মালিক ও বাজার সমিতির সভাপতি আব্দুল মান্নান মিয়া জাগো নিউজকে জানান, আকস্মিক অগ্নিকাণ্ডে তার চারটি দোকানসহ মোট আটটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে তাদের সবার অন্তত ৩০ লাখ টাকার আর্থিক ক্ষয়ক্ষতি হয়েছে।

জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক হাফিজুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুল ইসলাম প্রিন্স জাগো নিউজকে জানান, সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্তদের সরকারি সহায়তার আওতায় আনা হবে।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0