আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ১৩, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Assistant Private Secretary Mizanur Rahman

হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি’র সহকারী একান্ত সচিব মিজানুর রহমান

Bijoy Bangla

আনোয়ার হাসান চৌধুরী, কক্সবাজার :

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারী, ২০২৪, ০৩:৫৬ পিএম

হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি’র সহকারী একান্ত সচিব মিজানুর রহমান
হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি’র সহকারী একান্ত সচিব মিজানুর রহমান

বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি’র সহকারী একান্ত সচিব হিসেবে নিয়োগ পেলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক নেতা মিজানুর রহমান।

মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের এডিপি অনুবিভাগ এর অভ্যন্তরীণ নিয়োগ শাখার উপসচিব কানিজ ফাতেমা স্বাক্ষরিত ০৫.০০.০০০০.১৩৮.১৯.০১০.২৪.১৬৮ প্রজ্ঞাপনে ১৫ ফেব্রুয়ারি এ নিয়োগ প্রদান করা হয়।

মিজানুর রহমান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে লোক প্রশাসন বিভাগে বিএসএস (অর্নাস) এমএসএস এবং চট্টগ্রাম আইন কলেজ থেকে এলএলবি পাস করেন। তিনি বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সদস্য, চট্টগ্রাম আইন কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি, রামু উপজেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক ও রামু কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন।

প্রজ্ঞাপনে জানানো হয়, বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি এর অভিপ্রায় অনুযায়ী মিজানুর রহমান, পিতা-আবু তাহের, মাতা-উম্মে হাবিবা বেগম, গ্রাম : ইলিশিয়াপাড়া, ডাকঘর : জোয়ারিয়ানালা, উপজেলা : রামু, জেলা : কক্সবাজারকে জাতীয় বেতন স্কেলের ৯ম গ্রেড অনুযায়ী তাঁর সহকারী একান্ত সচিব হিসেবে নিয়োগ প্রদান করা হয়।

প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি যতদিন এ পদ অলংকৃত করবেন অথবা মিজানুর রহমানকে তাঁর সহকারী একান্ত সচিব পদে বহাল রাখার অভিপ্রায় পোষন করবেন ততদিন এ নিয়োগ আদেশ কার্যকর থাকবে।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0