আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

International Women's Day is celebrated

ভৈরবে নানা আয়াজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত

Bijoy Bangla

সোহানুর রহমান সোহান কিশারগঞ্জ জেলা প্রতিনিধি

প্রকাশিত: ০৮ মার্চ, ২০২৪, ০৬:৩৭ পিএম

ভৈরবে নানা আয়াজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত
ভৈরবে নানা আয়াজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত

নারীর সম অধিকার, সম সুযাগ ,এগিয় নিতে হােক বিনিয়াগ এ প্রতিপাদ্যে ভৈরব র‌্যালি ও আলাচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে ।  উপজলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার যৌথ আয়াজনে আজ শুক্রবার বেলা ১১ টায় উপজলা পরিষদ চত্বরে বেলুন উড়িয়ে দিবসটির আনুষ্ঠানিকভাব উদ্ধােধন করেন উপজলা নির্বাহী কর্মকর্তা একে. এম গােলাম মাের্শেদ খান । পরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয় শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয় ।

র‌্যালি শেষে উপজল মহিলা বিষয়ক কর্মকর্তা শামসুনাহার তাসনিমর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজলা নির্বাহী কর্মকর্তা একে.এম গােলাম মাের্শদ খান, শিক্ষা কর্মকর্তা ছিদ্দিকুর রহমান,পল্লী উনয়ন কর্মকর্তা মােবারক হােসেন ও রফিকুল ইসলাম মহিলা কলেজের সাবেক ভারপ্রাপ্ত  অধ্যক্ষ শরীফ উদ্দীন আহমদ প্রমূখ ।


আলাচনাসভায় বক্তারা বলেন, সরকার নারীর অধিকার প্রতিষ্ঠায় এবং বৈষম্য দুর করার জন্য কাজ করেছে । নারীরা এখন দেশের গুরুত্বপূর্ণ  দায়িত্ব পালন করেছেন । নারীদের কে বাদ দিয়ে দেশের উনয়ন সম্ভব নয় । তাই সব ক্ষত্র নারীদেরকে উনয়ন অংশীদার হিসেবে মর্যাদা দিতে হবে।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0