আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

The young man was electrocuted

সাকিব আল হাসানকে দেখতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হলেন তরুণ

Bijoy Bangla

অনলাইন ডেস্ক:

প্রকাশিত: ০৮ মে, ২০২৪, ০৩:২৭ এএম

সাকিব আল হাসানকে দেখতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট  হলেন তরুণ
.....সংগৃহীত ছবি

কুমিল্লায় জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও মাগুরা-১ (সদর-শ্রীপুর) আসনের সংসদ সদস্য সাকিব আল হাসানকে দেখতে এসে মো. নীরব নামে এক তরুণ বিদ্যুৎস্পৃষ্ট হয়েছেন। এতে তার শরীরের ৩৫-৪০ শতাংশ পুড়ে গেছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন। মঙ্গলবার (৭ মে) বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ধোড়করা বাজারের মালেক টাওয়ারের দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

চৌদ্দগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ত্রিনাথ সাহা  গণমাধ্যমকে  বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেলে হারল্যান স্টোর নামে একটি শোরুম উদ্বোধনের কথা রয়েছে সাকিব আল হাসানের। তার আসার খবরে দুপুর থেকেই উৎসুক জনতা ভিড় করতে থাকে ধোড়করা বাজারে। ধোড়করা বাজারের মালেক টাওয়ারের নীচ তলায় শোরুমটি উদ্বোধন করা হবে শুনে সাকিব আল হাসানকে এক নজর দেখতে মালেক টাওয়ারের দ্বিতীয় তলায় অবস্থান নেন বেশ কয়েকজন। এ সময় বারান্দার সঙ্গে থাকা বৈদ্যুতিক তারে আটকা পড়েন নীরব নামে এক তরুণ। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যায় তার পুরো শরীর। উপস্থিত জনতার প্রচেষ্টায় তাকে বিদ্যুতের তার থেকে বিচ্ছিন্ন করা হয়। পরে অ্যাম্বুলেন্সে করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী মেডিকেল অফিসার রবিউল আলম গণমাধ্যমকে বলেন, আহত তরুণের শরীরের ৩০-৪০ শতাংশ পুড়ে হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে।

অন্যদিকে বিকেল ৩টায় ওই শোরুম উদ্বোধনের কথা থাকলেও বিকেল সোয়া ৪টা পর্যন্তও সাকিব আল হাসান সেখানে এসে পৌঁছাননি। তার অপেক্ষায় উৎসুক জনতা উৎসবে মেতেছে। সাকিব আল হাসান হারল্যান স্টোরের ব্র্যান্ড অ্যাম্বাসেডর।  


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0