আর্কাইভ কনভাটার ঢাকা, মঙ্গলবার, জুন ১৮, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Logo

US-Bangla

প্রবাসীদের জন্য যে বিশাল সুখবর দিল ইউএস-বাংলা

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ০৫ মার্চ, ২০২৪, ০৪:৫৮ পিএম

প্রবাসীদের জন্য যে বিশাল সুখবর দিল ইউএস-বাংলা
ইউএস-বাংলা এয়ারলাইন্স

ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা ও চট্টগ্রাম থেকে সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে প্রতিদিন সরাসরি ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে। আগামী ১৯ এপ্রিল থেকে আবুধাবিতে প্রতিদিন ফ্লাইট পরিচালনা শুরু করবে দেশের স্বনামধন্য এয়ারলাইন্সটি। আর এর মাধ্যমে আবুধাবি হবে ইউএস-বাংলা এয়ারলাইন্সের সংযুক্ত আরব আমিরাতের তৃতীয় গন্তব্য।

এক বিজ্ঞপ্তিতে ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক-জনসংযোগ মো. কামরুল ইসলাম জানান, সপ্তাহের প্রতি সোমবার, বুধবার, বৃহস্পতিবার ও শনিবার ঢাকা-আবুধাবি রুটে এবং মঙ্গলবার, শুক্রবার ও রোববার চট্টগ্রাম-আবুধাবি রুটে সরাসরি ফ্লাইট পরিচালনার পরিকল্পনা নিয়েছে ইউএস-বাংলা।

আরও পড়ুন : >> বোমাতঙ্ক ছড়ানোয় দিল্লি বিমানবন্দরে বাংলাদেশি গ্রেপ্তার

তিনি জানান, ভবিষ্যৎ পরিকল্পনার অংশ হিসেবে প্রবাসী বাংলাদেশিদের চাহিদার কারণে দেশের অন্যতম এয়ারলাইন্স ইউএস-বাংলা আবুধাবিতে ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। ঢাকা থেকে সোমবার, বুধবার, বৃহস্পতিবার ও শনিবার এবং চট্টগ্রাম থেকে মঙ্গলবার, শুক্রবার ও রোববার বিকেল ৫টা ৫০ মিনিটে আবুধাবির উদ্দেশে ছেড়ে যাবে। আবুধাবির স্থানীয় সময় রাত ৯টা ১০ মিনিটে অবতরণ করবে।

আবুধাবি থেকে স্থানীয় সময় রাত ১০টা ১০ মিনিটে ছেড়ে মঙ্গলবার, বুধবার, শুক্রবার ও রবিবার ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এবং সোমবার, বৃহস্পতিবার ও শনিবার চট্টগ্রামের হযরত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ভোর ৪টা ৫০ মিনিটে অবতরণ করবে। ঢাকা ও চট্টগ্রাম থেকে আবুধাবি ভ্রমণে ওয়ানওয়ের ন্যূনতম ভাড়া ৪১ হাজার ১৫৫ টাকা ও রিটার্ন ৭১ হাজার ৩০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0