আর্কাইভ কনভাটার ঢাকা, সোমবার, এপ্রিল ১১০, ২০২৪ খ্রিস্টাব্দ | ১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

Khaleda Zia's physical condition is stable

খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ০১ এপ্রিল, ২০২৪, ০২:৪৭ পিএম

খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল

হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তবে তাকে সার্বক্ষণিক পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

সোমবার (১ এপ্রিল) বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান ঢাকা পোস্টকে বলেন, ম্যাডামের চিকিৎসা চলছে। চিকিৎসকরা তাকে সার্বক্ষণিক পর্যবেক্ষণে রেখেছেন। বলার মতো কোনো পরিস্থিতি সৃষ্টি হলে চিকিৎসকরা জানাবেন।

তিনি আরো বলেন, খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেনের সঙ্গে সকালে আমার কথা হয়েছে। তিনি জানিয়েছেন, মেডিক্যাল বোর্ডের তত্ত্বাবধায়নে বিএনপি চেয়ারপারসন সিসিইউতে সার্বক্ষণিক নিবিড় পর্যবেক্ষণে আছেন।

শনিবার (৩০ মার্চ) রাতে খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে রাত ৩টায় তাকে এভারকেয়ার হাসপাতালে সিসিইউতে ভর্তি করানো হয়।

বিএনপির নেতারা বলছেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা খুব বেশি ভালো না। এক অনুষ্ঠানে খালেদা জিয়া অসুস্থতার প্রসঙ্গ টেনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া মৃত্যুর সঙ্গে লড়ছেন। তার জন্য দোয়া করবেন, তিনি যেন সুস্থ হয়ে উঠেন।

এর আগে ১৩ মার্চ খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে নিয়ে তার স্বাস্থ্যের কিছু পরীক্ষা করানো হয়। ওই সময় ১ দিন হাসপাতালে থেকে ১৪ মার্চ মার্চ বাসায় নিয়ে আসা হয় তাকে।

বিবিএন/০১ এপ্রিল/এসডি


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0