আর্কাইভ কনভাটার ঢাকা, বৃহস্পতিবার, মে ৯, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Logo

Fire in the market

গাজীপুরে মার্কেটে অগ্নিকাণ্ড , ১৫টি দোকান পুড়ে ছাই

Bijoy Bangla

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৩ এপ্রিল, ২০২৪, ০১:০২ এএম

গাজীপুরে মার্কেটে অগ্নিকাণ্ড , ১৫টি দোকান পুড়ে ছাই
গাজীপুরে মার্কেটে অগ্নিকাণ্ড , ১৫টি দোকান পুড়ে ছাই....সংগৃহীত ছবি

গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ এলাকায় হাজী মোফাজ্জল হোসেন সুপার মার্কেট অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।  শুক্রবার (১২ এপ্রিল) দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। পরে শ্রীপুর ও রাজেন্দ্রপুর ফায়ার স্টেশনের কর্মীরা গিয়ে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নেভান। আগুনে মার্কেটের ১৫টি দোকান, দোকানে থাকা মালামালসহ একটি পিকআপ পুড়ে গেছে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আব্দুল্লাহ আল আরেফিন জানান, শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ওই মার্কেটে অগ্নিকাণ্ডের খবর পাওয়ার পর শ্রীপুর ও রাজেন্দ্রপুর ফায়ার স্টেশনের চারটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করেন। শনিবার (১৩ এপ্রিল) ভোর সাড়ে ৪টার দিকে তারা আগুন নিয়ন্ত্রণে আনেন। ভোর ৫টা ৭ মিনিটে আগুন সম্পূর্ণভাবে নেভানো হয়। আগুনে ১২×১৫ বর্গফুট আয়তনের ১৫টি সেমিপাকা টিনশেড দোকানের বিভিন্ন মেশিনারিজ,  ওয়ার্কশপের মালামাল, হার্ডওয়ার মালামাল, একটি পিকআপ, লেড মেশিন, মটর পার্টস, একটি মুদি দোকান ও অন্যান্য মালামাল পুড়ে ক্ষতিগ্রস্ত হয়। 

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ওই অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে জানা যাবে বলেও তিনি জানান।


google.com, pub-6631631227104834, DIRECT, f08c47fec0942fa0